DIGITAL

October 4, 2022

APTCE 18538973148

জয়পুর রাজা বাজার আর্য ভট্ট বিজ্ঞান কেন্দ্রের অনুষ্ঠান সম্পন্ন হলো

  অসীম রায় লক্ষীপুর 7 ই জানুয়ারি—গত 5 ই জানুয়ারি আর্য ভট্ট বিজ্ঞান কেন্দ্র রাজা বাজার খণ্ডের ব্যবস্থা প নায় এবং অসম বিজ্ঞান, প্রযুক্তি ও পরিবেশ পর্ষদের পৃষ্ঠ পোষক তায় এক দিবসের এক বিজ্ঞান বিষয়ক প্রতিযোগী তা হরি নগর ইন্দ্র বংশী পাবলিক হাই স্কুলে অনুষ্ঠিত হয় । প্রদীপ প্রজ্বলন করে অনুষ্ঠানের শুভ সূচনা করেন বিজ্ঞান কেন্দ্রের সভাপতি সুমন্ত অধিকারী , পাবলিক হাই স্কুলের প্রধান শিক্ষক দেব জিত বর্মন, সহ কারী প্রধান শিক্ষক পৃথ্বীশ কান্তি দেব ।

                                           ঐ দিনের অনুষ্ঠানে বিজ্ঞান ভিত্তিক বিভিন্ন প্রতিযোগী তায়  ছাত্র ছাত্রীরা অংশ গ্রহণ করে , তাদের মধ্যে যারা প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেছে তাদেরকে পুরস্কার প্রদান করা হয় ।এই উপলক্ষে আয়োজিত পুরস্কার বিতরণী সভায় স্বাগত ভাষণে বিজ্ঞান কেন্দ্রের তাৎপর্য নিয়ে বিশদ আলোচনা করেন  খণ্ড সংযোজ ক দেব জিত আচার্য । উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেহরু কলেজের অধ্যক্ষ হিমানী শ পুর কায় স্থ ।

                                এখানে উল্লেখ্য যে খণ্ড ভিত্তিক  বিভিন্ন প্রতিযোগী তায় স্থানা ধিকা রি দের নিয়ে জেলা ভিত্তিক প্রতিযোগী তার এক অনুষ্ঠান আগামী এগারো ই জানুয়ারি কাছাড় জেলা পরিষদে অনুষ্ঠিত হবে বলে সূত্রে জানা গেছে ।