DIGITAL

October 5, 2022

APTCE 18538973148

যাত্রী বাহী যানবাহনের ভাড়া নির্ধারণ নিয়ে লক্ষীপুর মহকুমা প্রশাসনের বৈঠক

 লক্ষীপুর থেকে অসীম রায় 8 ই জানুয়ারি— করোনা সংক্রমণ কালে প্রতিটি যাত্রী বাহী গাড়ির ভাড়া সরকারের নির্দেশে বর্ধিত করা হয়েছিলো , কিন্তু বর্তমানে করোনা সংক্রমণ না থাকলেও যান চালক সেই  আগের মতোই ভাড়া আদায় করে চলেছেন ফলে প্রায়ই  চালক যাত্রী বচসার সৃষ্টি হয়  । এসব অভিযোগ সরকারের দৃষ্টি গোচর হয়েছে ।তাই আজ লক্ষীপুর পৌরসভার আলোচনা কক্ষে  লক্ষীপুর মহকুমা প্রশাসনের উদ্যোগে যানবাহনের মালিক দের নিয়ে এক সভা অনুষ্ঠিত হয় ।

                           মহকুমাশাসক এল খি ঙ তের  র পৌরোহিত্য অনুষ্ঠিত সভায় বিভিন্ন যানবাহনের মালিক সহ স্থানীয় বিশিষ্ট নাগরিক গন  তাঁদের মতামত ব্যক্ত করেন । প্রশাসনের তরফে পূর্বে ও একবার  করোনা সংক্রমণের পূর্বে যে ভাড়া নির্ধারিত ছিলো তা আদায়  করতে নির্দেশ দেওয়া হয়েছিল, কিন্তু সেই আদেশ কে তোয়াক্কা না করে অধিক হারে ভাড়া নেওয়ার অভিযোগ উত্থাপিত হয়েছে , তাই আজকের সভায় প্রশাসনের তরফে যানবাহনের মালিক দের  সতর্ক করে দেওয়া হয়েছে যে পূর্বে র ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায় করার অভিযোগ পাওয়া গেলে কঠোর পদক্ষেপ নেওয়া হবে ।যানবাহন মালিক গন ও এব্যাপারে ঐক্য মত পোষণ করেন।

                     আজকের এই গুরুত্ব পূর্ণ সভায় অন্যান্য দের মধ্যে উপস্থিত মহকুমা পুলিশ আধিকারিক পার্থ  প্রতিম দাস, জেলা পরিবহণ বিভাগের তরফে ই, আই, সত্য নারায়ণ ভূঁইয়া,  এ ই আই , পি এস টের ন,  ইসি সুজিত দে ,  আইন জীবি সঞ্জয় ঠাকুর, লক্ষীপুর থানার ওসি বি, কে, ছেত্রী প্রমুখ । আজকের সভায় গৃহীত প্রস্তাব কঠোর ভাবে পালন করা হবে বলে পুলিশ ও পরিবহণ বিভাগের কর্মীরা জানিয়েছেন ।এই খবর লক্ষীপুর মহকুমার জনসংযোগ বিভাগের এক প্রেস বার্তায় জানা গিয়েছে।