DIGITAL

December 6, 2022

APTCE 18538973148

বিজেপির 100 + মিশন সফল করতে 11 ই জানুয়ারি শিলচরে সর্ব ভারতীয় সভাপতি আসছেন

 বিশেষ প্রতিবেদন 10 ই জানুয়ারি শিলচর—- ভাষা শহীদদের শহর শিলচর থেকে বিজেপির 100+ মিশনের সূচনা করার উদ্দেশ্যে আগামী কাল শিলচর আসছেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি মাননীয় 

না ডডা জী , তাঁকে স্বাগত জানাতে তৈরি হচ্ছে  বিশাল রাজকীয় মঞ্চ । দিনরাত কাজ করে চলেছেন মঞ্চ নির্মাণের জন্য নিয়োজিত শ্রমিক গন ।  সর্ব ভারতীয় সভাপতি বলে কথা , আর তাঁর সফর সঙ্গী হিসেবে আসছেন রাজ্যের মূখ্য মন্ত্রী সর্বানন্দ স নো য়াল , স্বাস্থ্য মন্ত্রী হেমন্ত বিশ্ব শর্মা সহ আরও এক ঝাঁক নেতা মন্ত্রী , তাই মঞ্চ তৈরির তদারকি করতে মাঠে বারবার আসছেন সাংসদ ডাঃ রাজদীপ রায় , মন্ত্রি পরিমল শুক্ল বৈদ্য , বিজেপির জেলা সভাপতি সহ অন্যান্য কর্মীরা ।

                       নির্বাচনের দিন ঘোষণা হতেই বিজেপির 100+ মিশনের সূচনা করতে বারবার ভাষা শহীদদের শহরে ছুটে আসছেন  দলের তাবড় তাবড় নেতারা । এখানে উল্লেখ্য যে স্বাস্থ্য মন্ত্রী হেমন্ত বিশ্ব শর্মা বলেছেন যে বাংলা ভাষী গন শান্ত প্রিয় , তিনি ঠিকই বলেছেন , বড়ো ভাষাকে স্বীকৃতি প্রদান করা হলো বাংলা ভাষা কে করা হলো না , অন্যদিকে ভাষা শহীদদের শহীদ দিবসের দিন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষা অনুষ্ঠিত করার তারিখ ধার্য করা হয়েছে তথাপি বাংলা ভাষী গন বরাক উপত্যকার শান্তি বজায় রাখছেন বলে সচেতন মহল মত প্রকাশ করেছেন । প্রশ্ন উঠেছে বরাক উপত্যকার জনপ্রতি নিধি দের এই ব্যাপারে কি কোন চেতনা নেই কি?   তাদের উচিত ছিল এসব নিয়ে অসন্তোষ প্রকাশ করা । তাদের নীরবতা নিয়ে বাংলা ভাষী গন যে খুশি নন সম্প্রতি বঙ্গ সাহিত্য সম্মেলনের প্রতিষ্টা দিবসে পরিলক্ষিত হয়েছে ।তাদের নীরবতা আগামী প্রজন্মের কাছে এক অভিশাপ হিসেবে  চিহ্নিত হয়ে থাকবে বলে মনে হচ্ছে ।