DIGITAL

October 5, 2022

APTCE 18538973148

কংগ্রেসের টিকিট পেতে মাঠে নামলেন কালা ইন বাজারের সানু দাস

 নিজস্ব সংবাদদাতা কা লাইন 11 ই জানুয়ারি——- এই প্রথম বারের মত খোদ কালা ইন বাজার এলাকা থেকে আগামী একুশের কাঠি গড়া বিধানসভা কেন্দ্রে কংগ্রেসের হয়ে টিকিট চেয়ে বসলেন কংগ্রেসের একনিষ্ঠ কর্মী ও প্রাক্তন পঞ্চায়েত প্রধান সানু দাস । রাজনৈতিক জীবনে এখনও পর্যন্ত কোনও দাগ লাগেনি এমন একজন ব্যাক্তি কংগ্রেসের টিকিট পেতে জনসংযোগ রাখতেই সমগ্র কাঠি গড়া সমষ্টি তে কংগ্রেসের মরা গাঙে জোয়ার বইছে বলে পরিলক্ষিত হচ্ছে । 

                            সানু বাবু দীর্ঘদিন ধরেই কংগ্রেস সংগঠনের সাথে ওতপ্রোত ভাবে জড়িত হয়ে সমাজ সেবায় নিয়োজিত আছেন ।জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সবার সাথে তার নিবিড় সম্পর্ক বিদ্যমান আছে । সমাজের যে কোন বিষয়ে তিনি এগিয়ে আসতে পিছপা হন না । যে কোন বিপদে তিনি মানুষের পাশে দাঁড়ান , এসব কে পুঁজি করে তিনি নির্বাচনে অবতীর্ণ হতে মরিয়া হয়ে উঠেছেন । এই  প্রতিবেদকের কাছে তিনি বলেন দীর্ঘদিন ধরেই কংগ্রেস দলের সাথে যুক্ত থাকার সুবাদে তিনি কংগ্রেসের টিকিটের দাবিদার

হিসেবে দলের কাছে টিকিট চাইবেন দল যদি উপযুক্ত মনে করে তাহলে তিনি টিকিট পাবেন বলে আশাবাদী ।এখানে উল্লেখ্য এই প্রথম কালা ইন বাজার এলাকা থেকে দীর্ঘদিন পর সানু বাবু টিকিটের জন্য দাবি জানাবেন ।গতকাল তিনি উত্তর কাঠি গড়া এলাকার বিভিন্ন জায়গায় গিয়ে কংগ্রেসের কর্মী দের সাথে প্রাথমিক যোগাযোগ করেছেন , সব জায়গাতেই তিনি আশ্বাস পেয়েছেন ।