DIGITAL

October 4, 2022

APTCE 18538973148

জনসমুদ্র শিলচর পুলিশ প্যারেড গ্রাউন্ড, বিজেপির উন্নয়নের খতিয়ান তুলে ধরলেন রাষ্ট্রীয সভাপতি

 ইউসুফ আলী বড় ভূঁইয়া শিলচর 11 ই জানুয়ারি—-ভোরের আলো ফুটতে ই বরাক উপত্যকার তিন জেলার কর্মী সমর্থকরা গাড়ি বোঝাই হয়ে শিলচর পুলিশ প্যারেড গ্রাউন্ডে এসে জড়ো হতে থাকেন । বেলা বাড়ার সাথে সাথে পুলিশ প্যারেড গ্রাউন্ড জনসমুদ্র তে পরিণত হয় ।বিজেপি জিন্দাবাদ ধ্বনি তে মুখরিত হয়ে পড়ে সমগ্র অনুষ্ঠান স্থল ।

                            আগে থেকেই মজুত ছিলেন রাজ্যের মূখ্য মন্ত্রী সর্বানন্দ স নো য়াল, স্বাস্থ্য মন্ত্রী হেমন্ত বিশ্ব শর্মা সহ শিলচরের সাংসদ ডাঃ রাজদীপ রায়, মন্ত্রি পরিমল শুক্ল বৈদ্য সহ জেলা ও রাজ্য পর্যায়ে র  নেতা গন ।রাষ্ট্রীয় সভাপতি হেলিকপ্টার থেকে অবতরণ করতেই উৎসুক কর্মী সমর্থকদের  জিন্দাবাদ সমগ্র অনুষ্ঠান স্থলে র পরিবেশ পালটে দেয় । একে একে মূখ্য মন্ত্রী স্বাস্থ্য মন্ত্রী  জাতীয় সভাপতি  জে পি না ডডা কে এগিয়ে নিয়ে আসেন মঞ্চে , তারপর আনুষ্ঠানিক ভাবে রাজকীয় সম্মান দিয়ে বরন করা হয় । জাতীয় সভাপতি তার বক্তব্যে বিগত দিনের  উন্নয়ন মূলক কাজের খতিয়ান তুলে ধরেন ।বিরাট করতালি দিয়ে কর্মী সমর্থকরা মঞ্চে উপবিষ্ট নেতাদের মুখে হাসি ফুটিয়ে তুলেছেন ।

                            বিরোধী দলের নেতা কর্র্মীরা  আজকের এই সভার উপস্থিতি দেখে বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন । তাদের মতে বিজেপির 100+ মিশনের সূচনা  বিজয় সংকল্প উৎসবের মধ্যে দিয়ে বরাক উপত্যকা কে বেছে নেওয়া  তাদের কাছে ভালো ঠেকে নি , তাদের মতে বিজেপির 100 + মিশন সফল হবে না ।তাই বরাক উপত্যকা কে ভরসা করতে হচ্ছে।