DIGITAL

February 5, 2023

APTCE 18538973148

দুই কৃতি শিক্ষক কে সংবর্ধনা প্রদান করা হলো লক্ষীপুর আর্ল হাইস্কুলে

 লক্ষীপুর থেকে অসীম রায়ের প্রতিবেদন ——- লক্ষীপুর  আর্ল  হাইস্কুল বরাক উপত্যকার  শিক্ষা প্রতিষ্ঠান গুলোর মধ্যে  এক পরিচিতি লাভ করলো , দুই কৃতি  শিক্ষকের জন্য । তাদের মধ্যে একজন হলেন বিক্রম চাষা , যিনি   আসাম পাবলিক সার্ভিস কমিশনের পরীক্ষা তে  সফলতার সাথে উত্তীর্ণ হয়েছেন , অন্যজন হলেন সৌম্য জিত চক্রবর্তী উনি রাজ্য সেরা শিক্ষক হিসেবে বিবেচিত হন । দুই জনেই এই স্কুলে শিক্ষকতা করেন। তাদের কৃতিত্ব এই শিক্ষা প্রতিষ্ঠানের  একদিকে সুনাম বাড়িয়ে দিলো অন্যদিকে এই স্কুলের ছাত্র ছাত্রীদের  অনুপ্রেরণা   বৃদ্ধি হলো ।

                          আজ এই স্কুলের পরিচালন সমিতির উদ্যোগে  এক সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয় । সভায় উপস্থিত বিশিষ্ট জনে রা  এই দুই কৃতি শিক্ষকের ভূয়সী প্রশংসা করে বক্তব্য রাখেন । সংবর্ধনা সভার শুরুতে স্বামী বিবেকানন্দের  ফটো তে মাল্য দান করেন পরিচালনা কমিটির সভাপতি ডঃ শুভ জিত চক্রবর্তী।

                               স্কুলের প্রধান শিক্ষক অঞ্জন কান্তি নাথ, , শিক্ষক জয় প্রকাশ মিশ্র , নিরুপম মহন্ত , জ্যোতি র ময় সিনহা , ডঃ শুভ জিত চক্রবর্তী ও সৌম্য জিত চক্রবর্তী সভায় বক্তব্য রাখেন । সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন অঞ্জন কান্তি নাথ । দুই কৃতি শিক্ষক কে সংবর্ধনা  দেওয়া কে যথার্থ বলে মনে করছেন সচেতন মহল।