DIGITAL

October 5, 2022

APTCE 18538973148

সোনা ই হাসপাতাল রোডের সজাগতা সভা , হাবিবের আবির্ভাব নিয়ে জোর চর্চা চলছে

 ইউসুফ আলী বড় ভূঁইয়া শিলচর 13 ই জানুয়ারি— গতকাল সংখ্যালঘু সমষ্টি হিসেবে পরিচিত সোনা ই হাসপাতাল রোড খেলার মাঠে এক সজাগতা সভা অনুষ্ঠিত হয় ।সভার মধ্যমণি ছিলেন দুবাই নিবাসী বিশিষ্ট শিল্পপতি তথা ব্যবসায়ী হাবিব মোহাম্মদ চৌধুরী । 

                       হাবিবের জন্ম হো জা ই হলে ও তার  বাপ ঠাকুরদা  বরাক উপত্যকার বলে তিনি জানান , সেই সুবাদে তার বরাক উপত্যকা তে আগমন । তিনি বলেন সমাজ সেবা ও দুস্থ দের সাহায্য করার জন্য  জে , এফ ফাউন্ডেশন নামে একটি সংস্থা খুলেছেন । এই সংস্থার মূল উদ্দেশ্য হলো জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে দুস্থ পরিবারের সদস্যদের শিক্ষিত ও  স্বাবলম্বী করে তোলা । তিনি আরও বলেন যে তিনি রাজনীতির ধারে কাছে নন ।তিনি গতকালের  সভায় বক্তব্য রাখতে গিয়ে বলেন যে  সমগ্র রাজ্য থেকে একহাজার বেকার যুবক দের মধ্য প্রাচ্যের দেশে নিয়ে  কর্ম সংস্থান করে দিবেন ।

                     সজাগতা সভা শেষে তিনি শিলচর বড় মসজিদে আসেন সেখানে তাকে উষ্ণ অভ্যর্থনা জানাতে উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সভাপতি  তথা আসাম বিধানসভা র ডেপুটি স্পিকার  আমিনুল হক লস্কর , প্রাক্তন বিধায়ক আতা উর রহমান মাঝার ভূঁইয়া , সাময়িক প্রসঙ্গ পত্রিকার সম্পাদক তৈ মুর রাজা চৌধুরী ,মসজিদ কমিটির সম্পাদক আলতাফ হোসেন চৌধুরী প্রমুখ ।উপস্থিত সবাই হাবিব সাহেবের সাথে মত বিনিময় করেন ।এদিকে আচমকা হাবিব সাহেবের আবির্ভাব আর বড় মসজিদের অভ্যর্থনা জানানো নিয়ে সংখ্যালঘু মহলে জোরদার চর্চা চলছে , কেউ কেউ বলছেন একুশের নির্বাচনে সংখ্যালঘু ভোট বিজেপির দিকে কাত করাতে তিনি এই সজাগতা সভায় উপস্থিত হয়েছেন  আরও নানা ভাবে আখ্যায়িত করা হচ্ছে । অনেকেই  মন্তব্য করেছেন  তিনি কি আজমল সাহেবের বিপরীতে সংখ্যালঘু ভোট বিভাজনের  জন্য বরাক উপত্যকা তে এসেছেন?