DIGITAL

October 5, 2022

APTCE 18538973148

লক্ষীপুর বিজেপির তিন মণ্ডল কমিটির সভা, রাজদীপ গোয়ালা কে সমর্থন জানানো হলো

 অসীম রায় লক্ষীপুর 17 ই জানুয়ারি– উদার বন্দ বিধানসভা কেন্দ্রে রাজদীপ গোয়ালা বিজেপির টিকিটে অবতীর্ণ হবেন বলে যে খবর রটিযেছে তা রহস্য জনক বলে মনে করছেন রাজদীপ গোয়ালা সমর্থক গন । আজ বিজেপির তিন  মণ্ডল কমিটির  সদস্যরা এক সভা আয়োজন করে লক্ষীপুর সমষ্টি তে রাজদীপ গোয়ালা কে বিজেপির টিকিট প্রদান করা নিয়ে বিশদ আলোচনা করা হয় ।বিধায়ক রাজদীপ গোয়ালা বিজেপি দলে যোগদান করার পর লক্ষীপুর সমষ্টি র বিজেপি মহলে কোন বিরূপ প্রভাব পরিলক্ষিত হয় নাই । সম্প্রতি তিনি এক অনুষ্ঠানে প্রস্তাবিত রাম মন্দির নির্মাণের জন্য ও  দুই লক্ষ একান্ন হাজার টাকার চেক  প্রদান করেন ।

                   আজকের এই সভায় বিধায়ক রাজদীপ গোয়ালা বলেন তাকে নিয়ে উদার বন্দ সমষ্টি তে যে গুজব ছড়িয়ে পড়েছে তা  ভিত্তিহীন । তিনি বলেন তার পিতা স্বর্গীয় দীনেশ প্রসাদ গোয়ালা মৃত্যুর পূর্ব মূহুর্ত পর্যন্ত লক্ষীপুর সমষ্টি র উন্নয়নে সচেষ্ট ছিলেন । দীর্ঘদিন একচ্ছত্র আধিপত্য বিস্তার করে লক্ষীপুর সমষ্টি র প্রতিটি মানুষের কাছে তিনি জনপ্রিয় হয়ে উঠেছিলেন । তিনি আরও বলেন যে পিতার আশীর্বাদ ও জনগণের বিপুল সমর্থন পেয়ে তিনি  ও বিধায়ক নির্বাচিত হয়েছেন , সাধ্যমত জনসাধারণের জন্য কাজ করে যাচ্ছেন এবং আগামী নির্বাচনে ও তাকে সমর্থন জানাবেন বলে আশাবাদী ।

                 তিনি আরও বলেন যে  লক্ষীপুরের উন্নয়নের স্বার্থেই তিনি বিজেপি দলে যোগদান করেছেন এবং তিনি লক্ষীপুর থেকে বিজেপির টিকিটে নির্বাচনে অবতীর্ণ হবেন , অযথা এক গোষ্ঠী  গুজব রটাচ্ছে যে আমি উদার বন্দ বিধানসভা কেন্দ্রে বিজেপির টিকিটে নির্বাচনে অবতীর্ণ হবো । দল এখন পর্যন্ত প্রার্থী বাছাই করেনি তার মধ্যে এসব নিয়ে এক গভীর ষড়যন্ত্র চলছে বলে  জানিয়েছেন তিনি । সবাই কে একজোট হয়ে আগামী নির্বাচনের প্রতি লক্ষ্য রেখে কাজ করার আহবান জানান ।