DIGITAL

January 27, 2023

APTCE 18538973148

লক্ষীপুর মহকুমার প্রজা তন্ত্র দিবসের সরকারী অনুষ্ঠান

 লক্ষীপুর থেকে অসীম রায়ের প্রতিবেদন, 26 শে জানুয়ারি—- সারা দেশের সাথে সঙ্গতি রেখে আজ লক্ষীপুর মহকুমাশাস কের  ব্যবস্থা প নায় বাহাত্তর তম প্রজা তন্ত্র দিবস যথাযোগ্য মর্যাদা সহকারে লক্ষীপুর আর্ল হাইস্কুলের মাঠে পালন করা হয় । আজ সকাল নয় ঘটিকা র সময় লক্ষীপুর মহকুমার মহকুমাশাসক এল খি ঙ তে জাতীয় পতাকা উত্তোলন করেন।সমবেত কুচকাওয়াজে অভিনন্দন গ্রহণ করে মহকুমাশাসক তার বক্তব্যে তুলে ধরেন সেই সব সেনানী দের যারা নিজেদের জীবন বিপন্ন করে 1950 ইংরেজি র 26 শে জানুয়ারি দিনে মৌলিক অধিকার সাব্যস্ত করে ,

তা,দেরকে শ্রদ্ধা জানান ।তিনি করোনা সংক্রমণ কালে চিকিৎসা কর্মী পুলিশ কর্মী, সাংবাদিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের ভূমিকার ভূয়সী প্রশংসা করে তাদেরকে ধন্যবাদ জানান ।

                 আজকের কুচকাওয়াজ অনুষ্ঠানের  মার্চ পোস্টে অংশগ্রহন করেন আসাম পুলিশের সশস্ত্র বাহিনীর সদস্যরা,  ও নেহরু কলেজের এন সি সি র  বযেজ  ও   গার্ল ক্যাডার গন । তাদের মধ্যে প্রথম স্থান অর্জন করে বয়ে জ দল ও দ্বিতীয় স্থান অর্জন করে গার্ল  দল,  শান্তুনা পুরস্কার লাভ করেন আসাম পুলিশের দল ।

                      এরপর স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে গিয়ে রোগীদের মধ্যে ফলমূল বিতরন করা হয় ।সন্ধ্যার সময় সরকারি প্রতিষ্ঠান গুলিতে আলোকসজ্জা করা হবে ।আজকের এই দিনে তথ্য ও জনসংযোগ বিভাগের মাইক যোগে দেশাত্মবোধ ক সঙ্গীত প্রচার করা হয় । সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন তথ্য ও জনসংযোগ বিভাগের কর্মী রা সেন্দ্র চাষা ।