DIGITAL

January 27, 2023

APTCE 18538973148

উদার বন্দ সমষ্টি র গোঁসাই পুর চার মাইলে বিজেপির সভা , নূতন মুখের দাবি উঠেছে

 নিজস্ব সংবাদদাতা 27 শে জানুয়ারি শিলচর– নির্বাচনের ঢাকে  ঢাকে কাটি পড়তেই সব রাজনৈতিক দলের নেতা কর্মীদের তৎপরতা শুরু হয়েছে ।কেউ বা চাইছেন বর্তমান প্রতিনিধি কে , কেউ বা আবার চাইছেন  নূতন মুখ , এনিয়ে বরাক উপত্যকার প্রতিটি সমষ্টি তে স্থানীয় প্রার্থী , নূতন মূখ্ এসব নিয়ে যে যার মতো সভা সমিতি করে চলেছেন , ব্যতিক্রম ঘটেনি উদার বন্দ বিধানসভা কেন্দ্রে ও।

                       আজ উদার বন্দ সমষ্টি র গোঁসাই পুর চার মাইল এলাকার বড় ভূঁইয়া বিবাহ ভবনে বিজেপির বিভিন্ন এলাকার কর্মী সমর্থকদের এক সভা অনুষ্ঠিত হয় । সভায় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী তথা অবসর প্রাপ্ত বিক্রয় কর বিভাগের আধিকারিক তাপস দাস মহাশয় । সভায় উপস্থিত কর্মীরা বিজেপি সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের খতিয়ান তুলে ধরে বক্তব্য রাখেন সবাই বিজেপির আদর্শ ও কাজের ধরন দেখে সন্তুষ্টি প্রকা শ করেছেন,  আগামী নির্বাচনে তারা বিজেপি দলের প্রার্থী কে বিপুল ভোটে জয়ী করার সংকল্প করেন ।কিন্তু তাদের বক্তব্যে বর্তমান জনপ্রতি নিধি র উপর যে ভরসা নেই তা প্রকাশ পেয়েছে ।তাই তারা নূতন মুখ নিয়ে চিন্তা ভাবনা যে করছেন  সেটা পরিস্কার করে তারা উপস্থিত বিশিষ্ট অতিথি তাপসবাবুর নাম সামনে নিয়ে আসেন ।

                     উপস্থিত আমন্ত্রিত অতিথি তাপস দাস জনসাধারণের দাবির প্রতি সম্মান জানিয়ে বলেন যে অবসর নেওয়ার পর তিনি সমাজসেবা করতে আগ্রহী হয়ে পড়ে উদার বন্দ বিধানসভা কেন্দ্রের প্রতিটি গ্রামে গিয়ে আমজনতার সুখ দুঃখের ভাগীদার হতে পেরেছেন , সময় সুযোগ মতো  অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদেরকে সাহায্য করেছেন ।তিনি জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সবাই কে নিয়ে চলতে ভালোবাসেন , সবার প্রতি সমান দৃষ্টি আছে । দল যদি উপযুক্ত মনে করে তাকে মনোনয়ন প্রদান করে তাহলে তিনি নির্বাচনে অবতীর্ণ হবেন ।  উপস্থিত সদস্যরা উদার বন্দ বিধানসভা কেন্দ্রে বিজেপির টিকিট প্রদান করার জন্য প্রদেশ বিজেপি সভাপতির দরবারে তাপসবাবুর নাম সুপারিশ করবেন বলে জানিয়েছেন তাঁরা ।