DIGITAL

October 4, 2022

APTCE 18538973148

আবারও রুমী কংগ্রেস দলে ভীড় লেন, জানালেন টিকিটের দাবি

 নিজস্ব সংবাদদাতা বড় খলা 10 ই ফেব্রুয়ারি—- অবশেষে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে প্রাক্তন বিধায়ক ডাঃ রুমী নাথ   পুনরায় কংগ্রেস দলে ফিরলেন , এবং আজ আনুষ্ঠানিক ভাবে কংগ্রেসের টিকিট চেয়ে আবেদন পত্র জমা দেন তাও খোদ প্রদেশ কংগ্রেস কার্যালয়ে ।এই খবর ছড়িয়ে পড়তেই সমগ্র বড় খলা সমষ্টি র বিশেষ করে তার অনুগামী দের মধ্যে উল্লাস ভাব পরিলক্ষিত হয়েছে ।

                           এদিকে রাজনীতির দরবারে সম্ভব অ সম্ভব বলে কোন শব্দ যে নেই তা আবার প্রমানিত হলো । সদ্য যিনি দল থেকে বহিষ্কৃত হলেন অদ্য তিনি দলে ফিরলেন তা ও এক  রহস্য বহন করছে । সুতরাং আমজনতার কাছে প্রাক্তন বিধায়ক ডাঃ রুমী নাথের যে জনপ্রিয়তা  তা দলের শীর্ষ নেতারা বুঝে নিতে পেরে তার উপর থেকে বহিষ্কারের আদেশ প্রত্যাহার করে নিয়ে টিকিটের দাবি জানানোর সবুজ সঙ্কেত মেলার পর আজ  আবেদন পত্র জমা দিলেন  বলে রাজনৈতিক বিশ্লেষ ক গন মনে করছেন ।  এদিকে স্থানীয় সংখ্যালঘু প্রার্থী নিয়ে সম্প্রতি অনেক জল ঘোলা হয়েছে তাই রুমী পুনরায় কংগ্রেস দলে ফিরে টিকিটের দাবি জানানো টা  সেই ঘোলা জলে মাছ ধরার নামান্তর বলে অনেকে মত প্রকাশ করেছেন ।

                 এমনিতেই কংগ্রেসের অবস্থা নড়বড়ে তার মধ্যে বড় খলা সমষ্টি তে  জেতার সম্ভাবনা থাকা প্রার্থী কে যদি টিকিট প্রদান করা হয় তাহলে অন্তত এবার কংগ্রেসের হাতছাড়া আসন পুনরায় উদ্ধার হবে বলে আশাবাদী কংগ্রেস কর্মী গন ।এদিকে জেলা কংগ্রেস কার্যালয়ে আর ও  দুই জন টিকিটের দাবি জানিয়ে আবেদন জানিয়েছেন গতকাল । অন্য এক বিশেষ সুত্রে জানা গিয়েছে প্রাক্তন মন্ত্রী তথা বিধায়ক মিস বাবুল ইসলাম লস্কর মহাশযের উপর থেকে ও বহিস্কারের আদেশ উঠিয়ে নেওয়া হবে ।

          হাই কমান্ড  এখন কাকে টিকিট প্রদান করে সেটার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছু দিন ।