DIGITAL

October 4, 2022

APTCE 18538973148

উদার বন্দ সমষ্টি তে খেলা হবে কংগ্রেসের, বিজেপির পথের কাটা রাহুল


নিজস্ব সংবাদদাতা উদার বন্দ 16 ই মার্চ— উদার বন্দ বিধানসভা কেন্দ্রে গৌতম তনয় রাহুল রায় নির্দল হিসেবে মনোনয়ন জমা দেওয়ার ফলে উদার বন্দ বিধানসভা কেন্দ্রের সমীকরণ পাল্টে যাবে বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

এই বিধানসভা কেন্দ্রে বিজেপি নূতন মুখ আমদানি করেনি , যদিও এখানে দুই জন দাবিদার ছিলেন , কিসের ভিত্তিতে প্রাক্তন বিধায়ক কে আবার মনোনয়ন প্রদান করা হয়েছে তা নিয়ে আলাপ আলোচনা শুরু হতেই গৌতম তনয় রাহুল রায় ঐ কেন্দ্রে খেলা হবে বলে মিছিল করে মনোনয়ন জমা দেওয়ার রহস্য ভেদ করতে পারছেন না কেউ ।রাহুল রায় ঐ কেন্দ্রের ভোটারদের মধ্যে একটা ভাগ যে বসাবেন তা অবশ্যই অস্বীকার করা যাবে না । আর এই যে ভাগ বসাবেন তা কিন্তু বিজেপি প্রার্থী মিহির কান্তি সোমের অংশ থেকে যে নিতে সক্ষম হবেন তা অনুমান করা হচ্ছে। সংখ্যালঘু ভোটে বেশি থাবা বসানো সম্ভব হবে না । এদিকে কংগ্রেসের প্রার্থী অজিত সিংহ প্রাক্তন মন্ত্রী তথা বিধায়ক সর্বোপরি হিন্দি ভাষী নেতা থাকার সুবাদে একদিকে চা বাগান এলাকায় অন্যদিকে মহাজোটের প্রার্থী হিসেবে সংখ্যালঘু এলাকায় তার ভোটের অঙ্কে ভাটা পড়বে না তা নিশ্চিত হয়ে গেছে ।এবার সব জায়গায় একটা কথা শুনা যাচ্ছে খেলা হবে — কিন্তু এই খেলা যে জোট – মহাজোটের মধ্যে যে হবে তা পাকা হয়ে গেছে ।

উদার বন্দ বিধানসভা কেন্দ্রের বিভিন্ন জায়গায় সভা সমাবেশ করে ভোটারদের কাছে পৌছানোর চেষ্টা করছেন সব দলের প্রার্থী গন , কিন্তু সু চতুর ভোটারদের মধ্যে এমন উৎসাহ পরিলক্ষিত হচ্ছে না ।