DIGITAL

October 4, 2022

APTCE 18538973148

আধিকারিক দের নিয়ে বৈঠক সারলেন বিধায়ক কৌশিক রাই

লক্ষীপুর থেকে অসীম রায়ের প্রতিবেদন 28 শে মে——- বিধায়ক নির্বাচিত হয়ে আজ  প্রথম লক্ষীপুরের বিধায়ক কৌশিক রাই লক্ষীপুর মহকুমার বিভিন্ন সরকারি বিভাগের আধিকারিক দের নিয়ে লক্ষীপুর মহকুমা শাসকের কনফারেন্স হলে এক সভায় মিলিত হন । রাজস্ব চক্রের আধিকারিক জে, ভাই পাই মহাশয়ের পৌরোহিত্যে অনুষ্ঠিত সভায় উপস্থিত আধিকারিক দের সাথে পরিচয় পর্ব সেরে নিয়ে বিধায়ক রাই বলেন যে লক্ষীপুর বিধানসভা কেন্দ্রের উন্নয়ন ত্বরান্বিত করা  তাঁর প্রথম উদ্দেশ্য ।

বিশেষ করে আজ স্বাস্থ্য বিভাগের আধিকারিক দের তিনি পরামর্শ দেন যে বর্তমান করোনা সংক্রমণের বিষয়ে আরও সচেষ্ট হতে স্বাস্থ্য বিভাগের চিকিৎসক ও নার্স এবং অন্যান্য কর্মীদের আহবান জানান । তিনি ভ্যাকসিন নিয়ে  বিস্তর অভিযোগ  পেয়েছেন  বলে স্বাস্থ্য বিভাগের আধিকারিক দের জানান , এব্যাপারে  ব্যবস্থা নিতে কঠোর নির্দেশ দেন ।তিনি আরও বলেন যে  মহকুমাশাসকের ভবন তৈরির জন্য বিশেষ ভাবে প্রচেষ্টা করবেন এবং যে সব কার্যালয় বর্তমানে ভাড়া ঘরে চলছে সেসবের ও নূতন ভবন নির্মাণ করবেন ।তিনি মহকুমা পুলিশ প্রশাসনের নেশা বিরোধী অভিযান ও অসামাজিক কার্যকলাপ রোধে ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশ প্রশাসন কে ধন্যবাদ জানান ।

আজকের এই সভায় উপস্থিত ছিলেন মহকুমা পুলিশ আধিকারিক পার্থ প্রতিম দাস, বিচার বিভাগীয় আধিকারিক জয় খৃষ্টানা , ওসি বি, কে, ছেত্রী , সমাজ সেবি সঞ্জয় কুমার ঠাকুর, সহ বিভিন্ন পঞ্চায়েত সমিতির সভাপতি ও সদস্য গন । এক প্রেস বিজ্ঞপ্তি তে   তথ্য ও জনসংযোগ বিভাগ  লক্ষীপুর  এই খবর জানিয়েছেন ।