DIGITAL

January 26, 2023

APTCE 18538973148

নিষ্ক্রিয় পূর্ত বিভাগ, রাস্তা সংস্কারে নামলো বি হাড়া রেল ইয়ার্ড ব্যবসায়ী সমিতি

বিপ্লব কর চৌধুরী বি হাড়া 12 ই জুন—–  শিলচর জয়ন্তীয়া সড়কের বি হাড়া খাম্বার বাজার এলাকার রাস্তা সংস্কারের জন্য যেমন নেই পূর্ত বিভাগের হেলদোল ঠিক তেমনি দায়বদ্ধতা নেই নির্বাচিত জন প্রতিনিধির , বিগত দিনে বিধায়ক অমর চাঁদ জৈন বলেছিলেন এই রাস্তা আসাম সরকারের মালা প্রকল্পে ধরা হয়েছে এখন কোন সমস্যা নেই , ঠিক তেমনি সাংসদ রাজদীপ রায় ও বলেছিলেন এই রাস্তা সংস্কারের জন্য তদ্বির করবেন । সবচেয়ে মজার ব্যাপার হলো এই কাম ধেনু সদৃশ রাস্তা নির্মাণ নিয়ে নির্বাচনের আগে যখন আসাম প্রদেশ বিজেপির সভাপতি রঞ্জিত দাস জন সম্পর্ক অভিযানে এই রাস্তা দিয়ে যাওয়ার সময় বি হাড়া এলাকার বিশিষ্ট সমাজ সেবি অপু দাস সহ এক প্রতিনিধি দল বি হাড়া বাজারে তাঁর কনভয় আটকে এই রাস্তা সংস্কারের দাবি জানালে তিনি ও বললেন এই রাস্তা মালা প্রকল্পের আওতায় আনা হয়েছে , শীঘ্রই কাজ শুরু করা হবে ।আজ ভুক্তভোগী জনগন কে বলতে শুনা গেল এই মালা খালা তে চলে গেছে ।

আজ এই রাস্তা সংস্কারের কাজে উপস্থিত হয়ে অপু দাস ও জয়দীপ দেব বলেন এর আগে ও এই রাস্তা সংস্কারের কাজ বি হাড়া রেল ইয়ার্ড ব্যবসায়ী সমিতি প্রায় দুই লক্ষ টাকা চাঁদা তুলে এই রাস্তা সংস্কার করেছিল এবার ও এই রাস্তা সংস্কারের কাজ শুরু করেছে আজ । এদিকে বিশেষ সূত্রে জানা গেছে এই রাস্তা মালা প্রকল্পের আওতায় না আনার জন্য এক চক্র সক্রিয় হয়ে উঠেছে কারন এই রাস্তার পরিধি বৃদ্ধি হলে অনেকের দোকান ঘর ভেঙে যাবে তাই বাগড়া দেওয়ার সন্দেহ করা হচ্ছে বলে অনুমান ।

আজকের এই রাস্তা সংস্কারের সময় সক্রিয় ভূমিকা পালন করেন রতন চক্রবর্তী, বিপ্লব সরকার, সুজিত সাহা, রাজু কর, দেবু ঘোষ , সুজু দেব ও নাইম উদ্দিন প্রমুখ । রেল ইয়ার্ড বব্যবসায়ী দের এই। উদ্যোগ কে সাধুবাদ জানিয়েছেন এই এলাকার বিশিষ্ট ব্যক্তি বর্গ ।