DIGITAL

October 4, 2022

APTCE 18538973148

আর্ত জনের সাহায্যে এগিয়ে এলো বড় খলা প্রগতিশীল যুব পরিষদ

নিজস্ব সংবাদদাতা বড় খলা 13 ই জুন– ভাঙ্গার পার পঞ্চায়েত এলাকার শিমুল তলা গ্রামের জনৈক কুরানে হাফিজ  ছাত্রের  ব্রেইন টিউমার  হয়েছিলো , অসহায় পরিবারের মেধাবী ছাত্রের আর্থিক অবস্থা খারাপ থাকার কারণে পূর্বে ও প্রগতিশীল যুব পরিষদের তরফে নয় হাজার টাকা সাহায্য করে গুয়াহাটি মেডিক্যাল কলেজে পাঠানো হয়, সেখানে ছোট অপারেশন করে তাকে উন্নত মানের চিকিৎসা করাতে পরামর্শ দেন চিকিৎসক গন ।

এই অসহায় ছেলের অভিভাবক হিসেবে ভাঙ্গার পার পঞ্চায়েতের প্রাক্তন সভাপতি নাসির উদ্দিন সাহেব উন্নত মানের চিকিৎসা করাতে বেঙ্গালুরু পাঠানোর জন্য প্রগতিশীল যুব পরিষদের সাহায্য চাইলে  আজ শিমুল তলায এক সভা অনুষ্ঠিত হয় হয় ।সভায় উপস্থিত বিশিষ্ট ব্যক্তি বর্গ মানবিক কারণে এই অসহায় পরিবারের ছেলের চিকিৎসার জন্য নয় হাজার টাকা আবারো তুলে দেওয়া হয় , এবং সভায় উপস্থিত প্রাক্তন পঞ্চায়েত সভাপতি নাসির উদ্দিন বৃহত্তর ভাঙ্গার পার এলাকার ধনী ব্যক্তি গন কে সাহায্য করতে আহবান জানান । এখানে উল্লেখ করা আবশ্যক এই অপারেশনের জন্য চার লক্ষ টাকার প্রয়োজন , তাই সমাজের বৃহত্তর স্বার্থে সবাই সাহায্য করবেন বলে আশা প্রকাশ করেন , সভায় , প্রগতিশীল যুব পরিষদের তরফে দক্ষিণ সে উ তি গ্রামের জনৈক অন্ধ লোক কে নগদ 6100 টাকা সাহায্য প্রদান করা হয় ।চার নাবালক সন্তান কে নিয়ে দিন যাপন করা অন্ধ লোকটি একমাত্র উপার্জন কারী ।

আজকের এই মহতী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রগতিশীল যুব পরিষদের কার্য করী সভাপতি ইউসুফ আহমেদ বড় ভূঁইয়া , সহ সম্পাদক   ফকরুইসলাম লস্কর , দুই উপদেষ্টা যথাক্রমে মিস বাহুল্ ইসলাম লস্কর, মা সুক আহমেদ  লস্কর , সদস্য বৃন্দ রেজ ওয়ান লস্কর , সু হেল লস্কর ও জাবি র হোসেন বড় ভূঁইয়া প্রমুখ । প্রগতিশীল যুব পরিষদের এই মহতী সেবা কার্যের জন্য সাধুবাদ জানিয়েছেন সচেতন নাগরিক বৃন্দ ।