DIGITAL

October 4, 2022

APTCE 18538973148

বি হাড়া বিশ্ব হিন্দু পরিষদ প্র খণ্ডের বিরাট মিছিল,ব্যাপক সাড়া মিলেছে

বি হাড়া থেকে বিপ্লব কর চৌধুরীর প্রতিবেদন 24 শে অক্টোবর— বাংলাদেশের  দূর্র্গা মণ্ডপে পরিকল্পিত হামলা তার অব্যবহিত পরে সমগ্র বাংলাদেশ ব্যাপী পূজা মণ্ডপ সহ সনাতনী হিন্দুদের আবেগ বিজড়িত ইস কন মন্দির ভাঙচুর সহ সংখ্যালঘু হিন্দুদের বাড়িতে চড়াও হয়ে মহিলা ও শিশুদের উপর পশু সুলভ আচরণ করার জন্য সমগ্র বিশ্বের হিন্দুদের ভাবাবেগের উপর আঘাত হানায় দেশ বিদেশ সহ সমগ্র ভারতে তুমুল প্রতিবাদের ঝড় উঠেছে তার সাথে সঙ্গতি রেখে আজ বিশ্ব হিন্দু পরিষদের বি হাড়া প্র খণ্ডের উদ্যোগে হিন্দু সংগঠনের বিভিন্ন শাখা সংগঠন এক বিরাট প্রতিবাদী মিছিলের আয়োজন করে।

আজ বিকেল তিনটে নাগাদ বি হাড়া এম ভি স্কুল সংলগ্ন মাঠে প্রতিটি শাখা সংগঠনের কর্মীরা এসে হাজির হন ।শতাধিক বাইক সহ ছোট ছোট যানে কর্মীরা মিছিল শুরু করেন,  এখানে উল্লেখ করা আবশ্যক এধরণের প্রতিবাদী মিছিল আর আগে কোন দিন এই এলাকায় চোখে পড়েনি। কুমিল্লা জেলার ঘটনার জেরে হিন্দু সংগঠনের কর্মকর্তা গন যে বেজায় চটেছেন আজ তা পরিলক্ষিত হয়েছে। কর্মীরা জয় শ্রী রাম ধ্বনি দিয়ে মিছিল শুরু করেন এরপর বাংলাদেশ সরকার মুর্দাবাদ, হাসিনা সরকার মুর্দাবাদ,  অভিযুক্ত ইকবাল হোসেনের ফাঁসি চাই, ধর্ষন কাণ্ডে জড়িত দের ফাঁসি চাই এধরনের স্লোগান বি হাড়া থেকে শুরু বাবুর বাজার, সোনাপুর , ভাঙ্গার পার, মোহন পুর। খাম্বা র বাজার পর্যন্ত রাস্তাটি পরিক্রমা করেন ।পরে এই মিছিল বি হাড়া বাজারে এসে শেষ হয় ।

এই প্রতিবেদক জানিয়েছেন আজকের মিছিলে প্রমান হয়ে গেছে বাংলাদেশের এই জঘন্য কাণ্ডের জন্য বরাক উপত্যকার হিন্দু সমাজের উপর ব্যাপক প্রভাব পড়ে ছে।এখানে উল্লেখ করা আবশ্যক বি হাড়া পুলিশ শুরু থেকে শেষ পর্যন্ত মিছিলের উপর কড়া দৃষ্টি