DIGITAL

October 5, 2022

APTCE 18538973148

সোনাই চন্দ্র গিরি ক্লাবের সন্মাননা অনুষ্ঠান, সংবর্ধিত হলেন ছয় জন ডক্টরেট উপাধি প্রাপ্ত মহিলা

ইউসুফ আলী বড় ভূঁইয়া শিলচর ৩০ শে জানুয়ারি—- সোনাই বিধানসভা চক্রের নামী সামাজিক সংগঠন চন্দ্র গিরি ক্লাব আজ তাদের ক্লাবের পক্ষ থেকে ছয় জন ডক্টরেট উপাধি প্রাপ্ত মহিলা কে গুলেজর আলী মজুমদার স্মৃতি সন্মাননা স্মারক প্রদান করলো। এযাবৎ কালের এক  উল্লেখ যোগ্য কার্যসূচি  চন্দ্র গিরি ক্লাবের আজকের এই আয়োজন বলে মনে করছেন সচেতন মহল।

আজকের এই অনুষ্ঠানে যাদেরকে সন্মাননা স্মারক প্রদান করা হয়েছে তাঁরা হলেন ড: শিরতাজ বেগম লস্কর,  ড: মমতাজ মজুমদার, ড: মেহেনাজ মজুমদার,ড:হাফিজা বেগম লস্কর,ড: সাবিনা ইয়াসমিন মজুমদার,ড: পারবিণ আক্তার লস্কর । আজকের এই ভীড়ে ঠাসা অনুষ্ঠানে বিশিষ্ট জনেরা এই অনুষ্ঠানের আয়োজন কে সাধূবাদ জানিয়ে বক্তব্য রাখেন।এই অনুষ্ঠানে বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাক্তন অধ্যক্ষ তজমুল আলী মজুমদার,সোনাই চক্রের প্রশাসনিক আধিকারিক ড: দীপঙ্কর নাথ,সোনাই মাধব চন্দ্র দাস কলেজের অধ্যক্ষ এ,কে,আজাদ লস্কর, অধ্যাপক ড: আব্দুল মতিন লস্কর সোনাই মানব চন্দ্র দাস কলেজ, বাহারুল ইসলাম লস্কর  প্রিন্সিপাল এন,জি,এইচ,এস স্কুল ও বাদশা চৌধুরী ।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন চন্দ্র গিরি ক্লাবের সদস্যরা। এখানে উল্লেখ্য যে কিছুদিন পূর্বে লক্ষীপুরের এক সংগঠন মহীয়সী নারী সন্মাননা প্রদান করে আর ঠিক আজকের এই আয়োজন আরোও চর্চার কেন্দ্রবিন্দু হয়ে গেছে , সত্য বলতে কি বরাক উপত্যকার মেধার মূল্যায়ন করা হয়েছে আজকের এই অনুষ্ঠানে ।