DIGITAL

December 5, 2022

APTCE 18538973148

বিশাল জনসমর্থন সঙ্গে নিয়ে মনোনয়ন পত্র জমা দিলেন লক্ষ্মীপুর পৌর সভার বিজেপি প্রার্থী গন

অসীম রায়ের প্রতিবেদন ১৪ ই ফেব্রুয়ারি লক্ষ্মীপুর—- আসন্ন লক্ষ্মীপুর পৌর সভা নির্বাচনের বিজেপি দলের প্রার্থী গন আজ যে ভাবে বিশাল জনসমর্থন দেখিয়ে মনোনয়ন পত্র দাখিল করলেন তা বিধানসভা নির্বাচনের সময় পরিলক্ষিত হয় না বলে মনে হলো। লক্ষ্মীপুর বিধানসভা চক্রের তিন বিজেপি মন্ডল কমিটির সদস্যরা সহ শতাধিক বিজেপি সমর্থক আজ মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন, উপস্থিত ছিলেন কর্মবীর বিধায়ক কৌশিক রাই সহ জেলা বিজেপির কর্মকর্তারা।

ভারপ্রাপ্ত মহকুমা শাসক জনাথন ভাই পে র  কাছে আজ দূপুর এক ঘটিকায় মনোনয়ন পত্র জমা দেন বিজেপি নেতা গুঞ্জন কর সহ দশ জন  প্রার্থী, আজকের মনোনয়ন পর্বে উপস্থিত ছিলেন কাছাড় জেলা বিজেপি সভাপতি বিমলেন্দু রায়, বিজেপি নেতা কণাদ পুরকায়স্থ, নিত্য ভূষণ দে,অমিয় কুমার দাস, লক্ষ্মীপুর মন্ডল বিজেপি সভাপতি সঞ্জয় কুমার ঠাকুর,এস,সি বোর্ডের চেয়ারম্যান দেবাশীষ রায়,রীণা সিংহ প্রমূখ। আজকের মনোনয়ন পর্বে যে দৃশ্য পরিলক্ষিত হয়েছে তা বিধানসভা নির্বাচনের মনোনয়ন পর্ব কে ছাপিয়ে গেছে।   আজ আনুষ্ঠানিক ভাবে নির্বচনী কার্যালয়ের উদ্বোধন করেন বিধায়ক কৌশিক রাই।

আজকের মনোনয়ন পত্র দাখিলের পর বিধায়ক কৌশিক রাই মহাশয়ের নেতৃত্বে এক বিশাল মিছিল বের হয়, মিছিলের বহর দেখে এটাই অনুমান করা হয়েছে যেনতেন প্রকারে পূর বোর্ড দখল করতে মরিয়া বিজেপি দলের নেতাকর্মীরা। আজকের মনোনয়ন পত্র দাখিল করার সময় বিজেপি নেতা গুঞ্জন কর কে গেরুয়া রঙের পোশাক পড়া নিয়ে জোরদার আলোচনা চলছে, অনেকেই মন্তব্য করছেন তাহলে কি আগামী পূর বোর্ড তার নেতৃত্বে গঠন হতে চলেছে ? আর আসন্ন লক্ষ্মীপুর পৌর সভা নির্বাচনে বিজেপি দলের নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করতে বিধায়ক কৌশিক রাই সর্ব শক্তি প্রয়োগ যে করবেন তার ও আভাস পাওয়া যাচ্ছে।