DIGITAL

January 26, 2023

APTCE 18538973148

লক্ষ্মীপুর পৌর সভা নির্বাচনে কংগ্রেস দলের নির্বাচনী কার্যালয় উদ্বোধন হলো

লক্ষ্মীপুর থেকে অসীম রায় ২৪শে ফেব্রুয়ারি– লক্ষ্মীপুর পৌর সভা দখল করতে মরিয়া ভারতীয় জাতীয় কংগ্রেস দল। গতকাল লক্ষ্মীপুর পৌর সভা নির্বাচনের নির্বাচনী কার্যালয় আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করলেন প্রাক্তন মন্ত্রী অজিত সিং। এই উপলক্ষে আয়োজিত এক সভায় পৌরহিত্য করেন লক্ষ্মীপুর ব্লক কংগ্রেসের সভাপতি মুহিবুর রহমান।এই সভায় উপস্থিত ছিলেন প্রাক্তন মন্ত্রী অজিত, প্রাক্তন বিধায়িকা ডা রুমি নাথ, কংগ্রেস নেতা থৈবা সিং, ব্লক কংগ্রেসের সম্পাদক সুবীর সরকার, লক্ষ্মীপুর টাউন কংগ্রেস সভাপতি বিজন পাল, সম্পাদক আব্দুল হক লস্কর,খালেদ আহমেদ,সানি রায়,অমিত রায়, ইমরান চৌধুরী সহ কংগ্রেস প্রার্থী যথাক্রমে আনছারুল হক লস্কর,শরৎ সিংহ, ফারহানা বেগম লস্কর, স্মিতা পাল,অমিত দাস, লক্ষ্মী প্রিয়া সিংহ।

সভায় বক্তব্য রাখেন প্রাক্তন মন্ত্রী অজিত সিং ও ডা রুমি নাথ , তাদের বক্তব্যে বর্তমান সরকারের শাসনে সাধারণ মানুষ যে খুশি নন তা উল্লেখ করেন,এই সরকার উন্নয়নের নামে আম জনতার সাথে প্রতারনা করছে বলে তীব্র সমালোচনা করেন। তারা প্রত্যেক কংগ্রেস কর্মীদের ঘরে ঘরে গিয়ে প্রচার করতে আহ্বান জানান। তাদের বিশ্বাস আগামী পৌর বোর্ড কংগ্রেস দলের হবে।

এদিকে পৌর সভা ও পঞ্চায়েত সমিতির নির্বাচনে দলীয় প্রতীক ব্যবহার করা যাবেনা বলে সরকার সিদ্ধান্ত নিয়েছে, সেই মতো আজ দশটি ওয়ার্ডের মোট আটাশ জন প্রার্থীর প্রতীক প্রদান করা হয়েছে। এখানে উল্লেখ্য যে এই প্রথম পৌর সভা নির্বাচনে ইভিএম ব্যবহার করা হবে।