DIGITAL

October 5, 2022

APTCE 18538973148

রাতাবাড়ী বিধানসভা এলাকার এক আদর্শ রাস্তা, বিকাশের লেশ নেই- নীরব নিশ্চুপ বিধায়ক

সৌগত নাথের প্রতিবেদন হাইলাকান্দি ৫ ই এপ্রিল  — সহজ সরল রাতাবাড়ী বিধানসভা এলাকার মানুষ বিজেপি দলের নেতা মন্ত্রী দের কথায় হাত উজাড় করে বিজেপি দলের প্রার্থী কে বিধায়ক নির্বাচিত করেন, ভেবেছিলেন আর কিছু না হোক এলাকার যোগাযোগ ব্যবস্থা উন্নত হবে , কিন্তু হলো তার উল্টো । এমনিতেই বরাক উপত্যকার এক পিছিয়ে পড়া অঞ্চল রাতাবাড়ী বিধানসভা চক্র।এই এলাকার অধিকাংশ মানুষ দারিদ্র্যসীমার নিচে বাস করেন।

বৃহত্তর এলাকার মানুষ সদরে আসতে হাইলা কান্দি শনবিল পূর্ত সড়ক ব্যবহার করেন। প্রতিদিন হাজারো মানুষ এই পথে চলাচল করলেও বিভাগীয় কতৃপক্ষের কোনো হেলদোল চোখে পড়ে না। বর্তমান সরকারের আমলে এই ধরনের রাস্তার দৃশ্য সমগ্র রাজ্য তে আছে বলে মনে হয় না, বিজেপি দলের বিধায়ক ও দৃষ্টি ফিরিয়ে নিয়েছেন বলে মনে হচ্ছে না হলে এই গুরুত্বপূর্ণ রাস্তার এমন দৃশ্য পরিলক্ষিত হতো না। সাধারণ মানুষ কে ধর্মান্ধতার বিষবাষ্পে ছেয়ে দিয়ে তাদের কে অচল করে দেওয়ার প্রবণতা দেখা যাচ্ছে, এদিকে সাধারণ মানুষ যোগাযোগ ব্যবস্থা থেকে যে বঞ্চিত হচ্ছেন তা বেমালুম ভুলে গেছেন।

অবিলম্বে এই রাস্তা সারাইয়ের কাজ শুরু করার জন্য মাননীয় মূখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা মহাশয়ের দৃষ্টি আকর্ষণ করছেন ভূক্ত ভোগী জনসাধারণ।