DIGITAL

January 26, 2023

APTCE 18538973148

৫ দিন ব্যাপী রাষ্ট্র সেবিকা সমিতির সমারূপ অনুষ্ঠান সম্পন্ন হলো লক্ষ্মীপুরে

লক্ষ্মীপুর থেকে অসীম রায় ২৬ শে এপ্রিল— গত ২০ এপ্রিল থেকে ২৫ এপ্রিল পর্যন্ত অনুষ্ঠিত রাষ্ট্র সেবিকা সমিতির প্রাথমিক শিক্ষা বর্গের শিবিরের আজ ছিল সমাপনী অনুষ্ঠান। পয়লাপুল নেহেরু উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত এই শিবিরের সমারূপ কার্যক্রম গতকাল বিকেল ৩ টা থেকে শুরু হয় এবং  ৫-৩০ মিনিটে সম্পন্ন হয়  ।

এখানে উল্লেখ্য যে ৫ দিন ব্যাপী রাষ্ট্র সেবিকা সমিতির এই শিবিরে মোট ১৩ টি স্থান থেকে ৭ ভাষাভাষী ৬৪ জন সেবিকা ও ৬ জন শিক্ষিকা সহ অন্যান্য অধিকারী গন উপস্থিত ছিলেন । সেবিকা গন বিভিন্ন যোগ ব্যায়াম ও আত্ম রক্ষার কৌশল অনুশীলন করেন।এই শিবিরে আত্ম রক্ষার জন্য বিভিন্ন কৌশল ও শারীরিক ও মানসিক বিকাশের জন্য চেতনা জাগ্রত করা হয়। অনুশীলনের অপরুপ দৃশ্য উপভোগ করতে অনেকেই সেখানে উপস্থিত হন।

প্রান্ত বৌদ্ধিক প্রমূখ মুক্তা দাস বলেন এই সংগঠনের মূল উদ্দেশ্য তেজস্বী ও বৈভব শালী ভারত রাষ্ট্র নির্মাণ , জন্ম লগ্ন থেকেই এই সংগঠন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আজকের এই সমারূপ কার্যক্রমে মূখ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেহেরু কলেজের অধ্যাপিকা মেঘো মালা মহন্ত এছাড়া উপস্থিত ছিলেন সেবিকা সমিতির বিভাগ সঞ্চালিকা মীরা দাস, প্রান্ত প্রচারিকা জ্যোতসনা নাথ এবং এই বর্গের কার্য বাহিকার দায়িত্বে থাকা নির্মলা দাস।