DIGITAL

October 4, 2022

APTCE 18538973148

লক্ষ্মীপুর পৌর সভার শপথ গ্রহণ অনুষ্ঠান, সর্বসম্মতিক্রমে নির্বাচিত হলেন সভাপতি ও সহ সভাপতি

লক্ষ্মীপুর থেকে অসীম রায়ের প্রতিবেদন ২রা মে– দীর্ঘ প্রতীক্ষার পর আজ এক শুভ লগ্নে লক্ষ্মীপুর পৌর সভার দশ জন সদস্য সহ শিলচরের সাংসদ ও লক্ষীপুরের বিধায়ক আনুষ্ঠানিক ভাবে এক ভীড়ে ঠাসা অনুষ্ঠানে শপথ গ্রহণ করেন।  প্রদীপ প্রজ্জ্বলন করে আজকের এই স্মরনীয় অনুষ্ঠানের শুভ সুচনা করেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা উত্তর পূর্বাঞ্চলের বিজেপি দলের প্রবীণ নেতা কবীন্দ্র পুরকায়স্থ । আজকের এই শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রথমে শপথ গ্রহণ করেন গুঞ্জন কর, তাকে শপথ গ্রহণ করান লক্ষ্মীপুর মহকুমার মহকুমা প্রশাসক সুদীপ নাথ।

কমিশনার গুঞ্জন করের পৌরহিত্যে অনুষ্ঠিত এই সভায় উপস্থিত কমিশনার গন এক এক করে শপথ গ্রহণ করেন, পদাধিকার বলে সদস্য পদে শপথ গ্রহণ করেন শিলচরের সাংসদ ডা রাজদীপ রায় ও বিধায়ক কৌশিক রাই। শপথ গ্রহণ করান গুঞ্জন কর । শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন করার পর সর্বসম্মতিক্রমে লক্ষ্মীপুর পৌর সভার সভাপতি পদে মৃনাল কান্তি দাস ও সহ সভাপতি পদে রবীন্দ্র সিংহ কে দায়িত্ব অর্পণ করা হয়।

আজকের এই শপথ গ্রহণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী কবীন্দ্র পুরকায়স্থ, সাংসদ ডা রাজদীপ রায়, বিধায়ক কৌশিক রাই, বিজেপি জেলা সভাপতি বিমলেন্দু রায়, মহকুমা প্রশাসক সুদীপ নাথ , মৃনাল কান্তি দাস, রবীন্দ্র সিংহ, গুঞ্জন কর প্রমূখ । আজকের এই অনুষ্ঠানে অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন প্রাক্তন বিধায়ক রাজদীপ গোয়ালা, মনিপুরী উন্নয়ন পরিষদের চেয়ারম্যান রীনা সিংহ, বিদ্যুৎ বিভাগের চেয়ারম্যান নিত্য ভূষণ দে,রাজ্যিক বিজেপি সম্পাদক কনাদ পুরকায়স্থ, মহকুমা পুলিশ আধিকারিক কুলদীপ ভট্টাচার্য্য,অনুসুচিত জাতি ও   পিছিয়ে পড়া জাতি পরিষদের চেয়ারম্যান দেবাশীষ রায়,অবিরাম শর্মা আইনজীবী সঞ্জয় কুমার ঠাকুর প্রমূখ।