DIGITAL

October 5, 2022

APTCE 18538973148

লক্ষ্মীপুর ফূলের তল বাইপাসে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের প্রতিমূর্তি উদ্বোধন হবে আগামী ২৫ শে বৈশাখ

অসীম রায় লক্ষ্মীপুর ৬ ই মে— বরাক উপত্যকা বঙ্গ সাহিত্য ও সাংস্কৃতিক সন্মেলনের লক্ষ্মীপুর আঞ্চলিক কমিটি আগামী ২৫ শে বৈশাখ ১৬২তম রবীন্দ্র জন্মজয়ন্তী সাড়ম্বরে দু দিন ব্যাপী কার্য সুচীর মাধ্যমে পালন করতে চলেছে,এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান কে সর্বাঙ্গ সূন্দর করে সাজাতে ৬ টি সাব কমিটি গঠন করা হয়েছে।

এই জন্ম জয়ন্তী উদযাপন উপলক্ষে ফূলের তল বাইপাসে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের প্রতিমূর্তি এই দিনে উদ্বোধন করা হবে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বরাক উপত্যকা বঙ্গ সাহিত্য ও সাংস্কৃতিক সন্মেলনের লক্ষ্মীপুর আঞ্চলিক কমিটির এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।এই সন্মেলনে লক্ষ্মীপুর আঞ্চলিক কমিটির সভাপতি শিল্প জিত পাল  বলেন যে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের প্রতিমূর্তি নির্মানে বিধায়ক কৌশিক রাই মহাশয়ের আর্থিক সাহায্য স্মরনীয় হয়ে থাকবে ,বরক উপত্যকা বঙ্গ সাহিত্য ও সাংস্কৃতিক সন্মেলনের লক্ষ্মীপুর আঞ্চলিক কমিটি বিধায়ক কৌশিক রাই মহাশয় কে ধন্যবাদ জানিয়ে দু দিন ব্যাপী রবীন্দ্র জন্মজয়ন্তী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান বিষয়ে সাংবাদিকদের অবগত করানো হয়।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন বরাক উপত্যকা বঙ্গ সাহিত্য ও সাংস্কৃতিক সন্মেলনের লক্ষ্মীপুর আঞ্চলিক কমিটির সভাপতি শিল্প জিত পাল, ত্রিদিবেশ দাস, কার্তিক রায়, গুঞ্জন কর,সাত্যিকী দাস,সিয়ারাম যাদব ও রণজিৎ দাস প্রমুখ। আগামী ৮ও ৯ ই মে অর্থাৎ ২৪ শে ও২৫ শে বৈশাখ প্রস্তাবিত এই জন্ম জয়ন্তী উৎসব উদযাপন উপলক্ষে সর্ব সাধারণের উপস্থিত থাকার আহ্বান জানানো হয়।