DIGITAL

September 30, 2022

APTCE 18538973148

ডলু চা বাগানের চেক বিতরণ অনুষ্ঠান,১৪৩ জন শ্রমিকের মধ্যে ৮০ লাখ টাকা প্রদান করা হয়েছে

নিজস্ব সংবাদদাতা বড়খলা ১০ ই মে—– গ্রীণ ফিল্ড এয়ারপোর্ট নির্মানের ক্ষতিপূরণ বাবদ আসাম সরকারের ঘোষিত মোট ৫০ কোটি জিরাতের প্রথম কিস্তির ২.৩৭কোটি  ইতিমধ্যেই বাগান কর্তৃপক্ষ কে মিটিয়ে দেওয়া হয়েছে। সেইমতো বাগান কর্তৃপক্ষ মোট ১ কোটি ৫৭ লক্ষ টাকা শ্রমিকদের ভবিষ্যনিধি তহবিলে জমা করে দিয়েছেন।

গতকাল কাছাড় জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে ৮০ লক্ষ টাকা  ১৪৩ জন শ্রমিকের  গ্র্যচুয়েটির  বকেয়া  চেকের মাধ্যমে বিতরণ করা হয়।এই সব চেক শ্রমিকদের হাতে তুলে দেন সদর সার্কেল অফিসার গৌরব দাস। এই চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রম বিভাগের নির্দেশক  ভি,সিনজা, ডলু বাগানের ডেপুটি জেনারেল ম্যানেজার সুপ্রিয় শিকিদার,টি, এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শ্রদ্ধেন্দু ভট্টাচার্য, প্রমূখ।

এখানে উল্লেখ্য যে বাগান কর্তৃপক্ষের দেওয়া ভাষ্য মতে মোট ১৭০ জন শ্রমিক গ্র্যাচুয়েটির জন্য আবেদন করেছিলেন তার মধ্যে গতকাল ১৪৩ জন কে তাদের অর্থ মিটিয়ে দেওয়া হয়েছে বাকি দের অর্থ যথাসময়ে মিটিয়ে দেওয়া হবে। গতকাল চেক বিতরণ অনুষ্ঠানে  উপলক্ষে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছিল এবং জমি অধিগ্রহণ কাজে তাদের কে টহল দিতে দেখা গেছে।

শিলচরের সাংসদ ডা রাজদীপ রায় গতকালের এই কার্যসুচি রুপায়ন করতে ডলু বাগান কর্তৃপক্ষ ও কাছাড় জেলা প্রশাসনের ভূমিকা নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন। তিনি বলেন অতি শীঘ্রই বকেয়া অর্থ মিটিয়ে দেওয়া নিয়ে জোরদার প্রচেষ্টা অব্যাহত রাখবেন।