DIGITAL

October 6, 2022

APTCE 18538973148

তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের বিরুদ্ধে এফ আই আর দায়ের জয়পুর থানায়

লক্ষ্মীপুর থেকে অসীম রায় ১১ ই জুলাই —– পশ্চিম বঙ্গের কৃষ্ণ নগরের তৃনমূল সাংসদ মহুয়া মৈত্রের হিন্দু দেব দেবীর বিরুদ্ধে অশালীন মন্তব্য করা যেন এক অভ্যাসে পরিণত হয়েছে এমনটাই মনে করছেন হিন্দু সম্প্রদায়ের সচেতন মহল। সম্প্রতি ইন্ডিয়া টুডের এক অনুষ্ঠানে এই তৃণমূল সাংসদ তথা দলের মুখপাত্র মহুয়া মৈত্রের দেবী মাতা কালী কে নিয়ে যে অশালীন মন্তব্য করেছেন তা রীতিমত হিন্দু সম্প্রদায়ের ভাবাবেগের উপর আঘাত হেনেছে।

সুত্রে জানা গেছে এই নেত্রী প্রায় সময়ই নিজের ও দলের রাজনৈতিক ফায়দা তুলতে নিজের ধর্মের দেব দেবীর বিরুদ্ধে অশালীন মন্তব্য করেন। এখানে উল্লেখ্য যে যাদের প্রিয় পাত্র হতে তিনি এই ধরনের ধর্মীয় মন্তব্য করছেন আখেরে লাভবান হচ্ছে কারা তা কি একবারও ভেবেছেন এই নেত্রী? প্রতিবাদের ঝড় উঠলেও দল কোনো ধরনের তৎপরতা দেখায়নি।

আজ কাছাড় জেলার লক্ষ্মীপুর মহকুমার জয়পুর এলাকার হিন্দু সংগঠনের যুব নেতারা তৃনমূল সাংসদ মহুয়া মৈত্রের হিন্দু দেব দেবীর বিরুদ্ধে অশালীন মন্তব্য করার তীব্র ক্ষোভ প্রকাশ করে সাংসদ মহুয়া মৈত্রের বিরুদ্ধে জয়পুর থানায় ধর্মীয় ভাবাবেগের উপর আঘাত হানার সামিল একটি মামলা দায়ের করেছেন এই এলাকার দুই সনাতনী হিন্দু যুবক যথাক্রমে  শুভ্র জিত  আচার্য ও সৌরভ দাস।