DIGITAL

February 5, 2023

APTCE 18538973148

অসম যুব অলিম্পিকে ড্রেগন যোগ কেন্দ্রের সফলতা,

নিজস্ব সংবাদদাতা গুয়াহাটি ২৭ শে জুলাই —- প্রথম বারের মতো এবার অসম যুব অলিম্পিক ৩২ বিভাগের খেলা বিগত  ২২  শে জুলাই থেকে গুয়াহাটির বিভিন্ন স্টেডিয়ামে শুরু হয়েছে,এই খেলা চলবে আজ ২৭ শে জুলাই পর্যন্ত।বিগত ২০২০ ইংরেজীতে ভারত সরকারের ক্রীড়া মন্ত্রণালয় ও অলিম্পিক সংস্থা এই যোগ কে ক্রীড়া রূপে স্বীকৃতি প্রদান করেছে।

প্রায় ৮০ জন প্রতিযোগী এই যোগ ক্রীড়া তে অংশ গ্রহণ করে। প্রত্যেক জন অংশ গ্রহণ কারী খুব সুন্দর ভাবে ক্রীড়া প্রদর্শন করে।এই ক্রীড়া প্রতিযোগিতায় ওদাল বাক্রার সাবিত্রী ভরালী হাইস্কুলের ড্রাগন যোগ ফিটনেস কেন্দ্রের শিক্ষার্থী তথা নর্থ ইস্ট প্লাবিক স্কুলের ছাত্রী মিস গাগরী ফুকনে তৃতীয় স্থান দখল করে সুনাম অর্জন করেছে।তার এই সফলতা কে এলাকা বাসী জনসাধারণ স্বাগত জানিয়েছেন।

এখানে উল্লেখ্য যে এই যোগ প্রশিক্ষণ কেন্দ্রের স্বত্বাধিকারী তথা যোগ বিদ  রিদীপ ফুকন, প্রশিক্ষক পবন বড় গোহাই এবং শিক্ষিকা নমিতা বড়ো সহ এই যোগ প্রশিক্ষণ কেন্দ্রের অন্যান্য সদস্যরা মিস গাগরি ফুকন কে অসমীয়ার স্বাভিমান একটি গামছা ও ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। উপস্থিত বিশিষ্ট জনেরা এই প্রাচীন কলা কে এগিয়ে নিয়ে যেতে সবাইকে আহ্বান জানান।