DIGITAL

October 5, 2022

APTCE 18538973148

জল জীবন মিশন প্রকল্প কার্যত ব্যর্থ লক্ষ্মীপুর মহকুমায়, প্রতিবাদ মিছিল কংগ্রেসের

অসীম রায় লক্ষ্মীপুর ২রা আগষ্ট —- কেন্দ্রীয় সরকারের জল জীবন মিশন প্রকল্প কার্যত ব্যর্থ লক্ষ্মীপুর মহকুমায়।আজ লক্ষ্মীপুর শহর কংগ্রেস কমিটির উদ্যোগে এক বিশাল মিছিল ফুলের তল থেকে শুরু হয়ে লক্ষ্মীপুর পৌর সভা কার্যালয় পর্যন্ত পৌঁছে । মিছিলে পা মেলান প্রায় দুই শতাধিক মানুষ। হাতে প্লে কার্ড ও মুখে স্লোগান দিয়ে সমস্ত লক্ষ্মীপুর শহর কাঁপিয়ে তুলতে দেখা গেছে দীর্ঘদিন পর।

বন্যা পরবর্তী সময়ে যে ভাবে বিভিন্ন রোগের প্রাদূর্ভাব দেখা দিয়েছে তাতে সবাই আতঙ্কিত হয়ে পড়েছেন। এমতাবস্থায় বিশুদ্ধ পানীয় জলের ব্যবস্থা তলানীতে ঠেকেছে তাই পৌর সভার প্রতিটি ওয়ার্ডে নিয়মিত জল সরবরাহ করা তার সাথে জল সরবরাহের সময় বৃদ্ধি করা, ফুলের তল জল সরবরাহ প্রকল্পে জেনারেটরের ব্যবস্থা করা, সুষ্ঠ ভাবে জল সরবরাহ করতে ফুলের তল জল সরবরাহ প্রকল্পে দুই জন আবাসিক কর্মচারী নিয়োগ করা এবং পরিচালনা কমিটি গঠন করা সম্বলিত একটি স্মারকলিপি মহকুমা শাসকের হাতে তুলে দেন কংগ্রেস নেতারা। স্মারকলিপিতে স্বাক্ষর করেন লক্ষ্মীপুর শহর কংগ্রেস কমিটির সভাপতি বিজন পাল ও সম্পাদক আব্দুল হোসেন লস্কর।

আজকের এই মিছিলে অংশ গ্রহণ করেন লক্ষ্মীপুর ব্লক কংগ্রেসের সভাপতি মহিবুর রহমান খান, প্রচার সচিব বাপ্পা সেন ৬ নং ওয়ার্ডের কমিশনার অমিত দাস সহ লক্ষ্মীপুর শহর কংগ্রেস কমিটির সভাপতি বিজন পাল ও সম্পাদক আব্দুল হোসেন লস্কর।