DIGITAL

February 4, 2023

APTCE 18538973148

আগামী ১৭ ই আগস্ট থেকে বিশ্ব মানের লিভার বিশেষজ্ঞ গন রোগী দেখবেন শিলচর শহরে

নিজস্ব সংবাদদাতা শিলচর ১২ ই আগস্ট —- এখন থেকে আর ও সহজলভ্য হলো লিভার সম্বন্ধীয় রোগীদের, এতোদিন বরাক উপত্যকা সহ ত্রিপুরা রাজ্যের রোগীদের হায়দরাবাদ ও ব্যাঙ্গালোর ছুটে যেতে হতো যারফলে অনেক সমস্যার সম্মুখীন হতে হতো। বিশেষ করে নিম্ন আয়ের মানুষের কাছে সেটা ছিলো এক স্বপ্ন।

এখানে উল্লেখ্য যে বরাক উপত্যকার মানুষ স্নায়ু ও মানসিক রোগীদের নিয়ে আসামের বাইরে সুচিকিৎসার জন্য ছুটে যেতেন,তার ও একটা সমাধান করে দিয়েছে শিলচর স্নায়ু ও মানসিক ক্লিনিক।সেই সুবাদে এই ক্লিনিকের স্বত্বাধিকারী বরাক উপত্যকা সহ ত্রিপুরা রাজ্যের রোগীদের জন্য এক সুবর্ণ সুযোগ করে দিলেন তার এই ক্লিনিকে । এখানে সুদুর ব্যাঙ্গালোরের নামী চিকিৎসা প্রতিষ্ঠান ASTER RV HOSPITAL এর দুই জন নামকরা লিভার বিশেষজ্ঞ প্রতি মাসে রোগী দেখবেন।

এই সব লিভার বিশেষজ্ঞ গন আগামী ১৭ ই আগস্ট থেকে সকাল ৯ টা থেকে বিকাল ২ টা পর্যন্ত রোগী দেখবেন। ক্লিনিক কর্তৃপক্ষ এই প্রতিবেদক কে জানিয়েছেন এধরনের সুযোগ তারাই প্রথম বারের মত উপরোক্ত স্বাস্থ্য প্রতিষ্ঠানের চিকিৎসক দিয়ে শুরু করতে চলেছেন। নীচের দেওয়া ঠিকানায় আগ্রহী রোগীদের যোগাযোগ করতে আবেদন জানান ক্লিনিক কর্তৃপক্ষ।