DIGITAL

January 26, 2023

APTCE 18538973148

১৮ ই সেপ্টেম্বর বিহাড়া বাজারে অনুষ্ঠিত হবে আসাম রাজ্য অঙ্গন বাড়ী কর্মী – সহায়িকা দের জেলা সম্মেলন

নিজস্ব সংবাদদাতা বিহাড়া বাজার ২০ শে আগষ্ট — আসাম রাজ্য অঙ্গন বাড়ী কর্মী ও সহায়িকা সংস্থার জেলা সম্মেলন এবার কাছাড় জেলার বিহাড়া বাজারে অনুষ্ঠিত হবে আগামী ১৮ ই সেপ্টেম্বর।এই সম্মেলন কে সুন্দর ও আকর্ষণীয় করে তুলতে গতকাল বিহাড়া দেশ বন্ধু ক্লাবে  এক বিশেষ সভার আয়োজন করা হয়।এই সভায় উপস্থিত ছিলেন আসাম রাজ্য অঙ্গন বাড়ী কর্মী ও সহায়িকা সংস্থার পক্ষে CITEU  নেতা অভিজিৎ গুপ্ত এবং স্বপ্না বেগম। উভয়েই রাজ্যীক অঙ্গন বাড়ী কর্মী ও সহায়িকা দের বিভিন্ন সমস্যার সমাধান করতে বিগত দিনের তাদের সংস্থার বিভিন্ন কর্মসূচি নিয়ে বক্তব্য পেশ করেন।

গতকালের এই সভায় স্থানীয় সুনাগরিক গন উপস্থিত ছিলেন, অবশেষে এই জেলা সম্মেলন কে সুন্দর ও আকর্ষণীয় করে তুলতে এক অভ্যর্থনা সমিতি গঠন করা হয়। যেহেতু এই সম্মেলন আগাগোড়াই মহিলা দের তাই স্থানীয় অবসর প্রাপ্ত শিক্ষিকা ও বিশিষ্ট সমাজ সেবিকা শ্রীযুক্তা কামনা দেবী কে সভানেত্রী, দীপালি চক্রবর্তী ও ঝর্ণা দাস কে সহ সভানেত্রী , রুভি পুরকায়স্থ কে সাধারণ সম্পাদিকা এবং যুগ্ম সম্পাদিকা হিসেবে স্বপ্না বেগম, মুন্না কর,রীতা রায়,রীতা দাস ও সীতা দাস কে মনোনীত করে এক শক্তিশালী অভ্যর্থনা সমিতি গঠন করা হয়।

এই সমিতি কে পরামর্শ আগ বাড়িয়ে দিতে এক উপদেষ্টা মন্ডলী গঠন করা হয়েছে উপদেষ্টা মন্ডলী তে রয়েছেন বিশিষ্ট সমাজ সেবী তথা সিপিআইএম নেতা রবীন্দ্র নারায়ন আচার্য,সমাজ সেবী বিপ্লব কর চৌধুরী, নিশিকান্ত রায়, পরিতোষ পাল ও উৎপল নাথ। উপস্থিত সবাই এই জেলা সম্মেলন কে সর্বাঙ্গ সুন্দর করে তুলতে সচেষ্ট হবেন বলে আশা করা হচ্ছে এমনটাই জানিয়েছেন এই প্রতিবেদক।