DIGITAL

January 27, 2023

APTCE 18538973148

গঠন হলো বিহাড়া মিনি প্রাথমিক স্বাস্হ্য কেন্দ্রের জন আরোগ্য সমিতি

নিজস্ব সংবাদদাতা বিহাড়া ১১ ই সেপ্টেম্বর —- রাজ্য স্বাস্হ্য বিভাগের নির্দেশ অনুযায়ী গতকাল বিহাড়া মিনি প্রাথমিক স্বাস্হ্য কেন্দ্রের জন আরোগ্য সমিতি গঠনের জন্য এক সভা অনুষ্ঠিত হয়।এই সভায় উপস্থিত ছিলেন পূর্বতন পরিচালনা কমিটির সদস্য গন সহ স্থানীয় বিশিষ্ট জনেরা।

সভায় জন আরোগ্য সমিতি গঠনের উদ্দেশ্যে নিয়ে আলোচনা করা হয়,তারপর সর্ব সম্মতিক্রমে সরকারি গাইড লাইন মতো বিহাড়া মিনি প্রাথমিক স্বাস্হ্য কেন্দ্রের জন আরোগ্য সমিতি গঠন করা হয়।এই কমিটির সভাপতি মনোনীত হয়েছেন উত্তর কাঠিগড়া জেলা পরিষদ সদস্য তিলক চাঁদ দাস,সহ সভাপতি মনোনীত হয়েছেন বিক্রমপুর প্রাথমিক স্বাস্হ্য কেন্দ্রের ইনচার্জ ডা , আব্দুল বারিক, সদস্য সচিব মনোনীত হয়েছেন বিহাড়া মিনি প্রাথমিক স্বাস্হ্য কেন্দ্রের ইনচার্জ ডা,নিকিতা পাল, সিভিল সোসাইটির প্রতিনিধি হিসেবে মনোনীত হয়েছেন ডা, সঞ্জীব সিকিদার, সদস্য গন যথাক্রমে  বিশাল সরকার,কালাইন সুসংহত শিশু উন্নয়ন বিভাগের সুপারভাইজার ইলা ভৌমিক,বিহাড়া যুধিষ্ঠির সাহা উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আশীষ আচার্য মনোনীত হন। এছাড়া এই সমিতির মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত সদস্য হিসেবে মনোনীত হন বিপ্লব কর চৌধুরী। এখানে উল্লেখ্য যে আজকের এই সভায় বিভিন্ন বিভাগের কর্মকর্তারা অনুপস্থিত ছিলেন আগামী দিনে তাদের কে অন্তর্ভুক্ত করা হবে।

আজকের এই জন আরোগ্য সমিতি গঠনের জন্য আয়োজিত সভায় উপস্থিত ছিলেন  পূর্বতন পরিচালনা কমিটির সদস্য গন সহ আমন্ত্রিত হিসেবে  ছিলেন ক্ষীতীশ চন্দ্র পাল, দিলীপ দেব,কুমুদ রায়, তরুণ মালাকার,অজিত রায় চৌধুরী, পিঙ্কু রায় হালদার প্রমুখ।