DIGITAL

October 5, 2022

APTCE 18538973148

লক্ষ্মীপুর ব্লক কংগ্রেসের সাংবাদিক সম্মেলন, ক্ষোভ উগরে দিলেন কংগ্রেস নেতারা

লক্ষ্মীপুর থেকে অসীম রায়ের প্রতিবেদন ১৩ ই সেপ্টেম্বর —– বর্তমান বিজেপি শাসিত সরকারের কথায় কাজে কোনো মিল নেই, প্রতিশ্রুতি দিয়ে জনগনকে বোকা বানাচ্ছেন এসবের বিস্তারিত খতিয়ান তুলে ধরে আজ লক্ষ্মীপুর ব্লক কংগ্রেসের উদ্যোগে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।

লক্ষ্মীপুর ব্লক কংগ্রেসের সভাপতি মহিবুর রহমান খানের উপস্থিতিতে লক্ষ্মীপুর টাউন কংগ্রেস, মন্ডল কংগ্রেস কমিটির সকল পদাধিকারী গন সাংবাদিক সম্মেলনে তীব্র সমালোচনা করে বলেন যে বর্তমান বিজেপি দলের সরকার প্রতিশ্রুতির ফুলঝুরি ফোটাতে অভ্যস্ত।তারা বলেন যে ফুলের তলের ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল কোথায় গেছে, গৃহহীন মানুষের জন্য বরাদ্দ করা প্রধানমন্ত্রী আবাস ২০২২ এর মধ্যে সম্পন্ন করার সিদ্ধান্ত নেওয়া হলে ও এখনও প্রকৃত হিতাধিকারি বঞ্চিত আছেন।তারা আরও বলেন লক্ষ্মীপুর মহকুমার পূর্নাঙ্গ রূপ এখনও দেওয়া হচ্ছে না কেনো ? লক্ষ্মীপুর মহকুমা শাসকের স্থায়ী আবাস গৃহ না থাকায় জরুরি কাজে তাঁর অনুপস্থিতিতে অনেক অসুবিধা হয় ফলে মহকুমা শাসকের আবাস গৃহ নির্মাণ করা জরুরি।

এদিকে জনগন কে অন্ধকারে রেখে বার্ষিক কর বৃদ্ধি করা নিয়ে রীতিমতো খেদ প্রকাশ করেছেন নেতারা। সাংবাদিক সম্মেলনে উঠে আসে লক্ষ্মীপুর গার্ল হাইস্কুলের সংমিশ্রণ বিষয়ক তথ্য গুলো।এছাড়া সরকারি বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্প নিয়ে ও ব্যাপক কারচুপি হয়েছে বলে অভিমত ব্যক্ত করেন। এব্যাপারে সরকার বিহিত পদক্ষেপ গ্রহণ করতে দাবি জানালেন কংগ্রেস নেতারা।

আজকের এই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর ব্লক কংগ্রেসের সভাপতি মহিবুর রহমান খান, লক্ষ্মীপুর শহর কংগ্রেস কমিটির সভাপতি বিজন পাল সম্পাদক আব্দুল হোসেন লস্কর, লক্ষ্মীপুর ব্লক কংগ্রেসের সম্পাদক মনোজ কৈরী, প্রচার সম্পাদক বাপ্পা সেন সহ দীপঙ্কর রায়,অবেল রং মাই এবং ওয়ার্ড কমিশনার অমিত দাস প্রমুখ।