DIGITAL

January 27, 2023

APTCE 18538973148

, আগষ্ট মাসের বৈদ্যুতিক বিল নিয়ে রীতিমতো খেদ প্রকাশ করেছেন গ্রাহক গন

নিজস্ব সংবাদদাতা কাঠিগড়া ১৯শে সেপ্টেম্বর —- আগষ্ট ২০২২ মাসে সমগ্র রাজ্যের বৈদ্যুতিক বিল দেখে গ্রাহক দের মধ্যে রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি হয়,দেখা গেছে যাদের প্রতি মাসে ৫০০টাকা করে বিদ্যুতের বিল আসতো তা একলাফে ৭০০ টাকায় গিয়ে ঠেকেছে,যাদের ৭০০ টাকা করে বিদ্যুতের বিল আসতো তাদের হাজার টাকার বিল এসেছে।এ নিয়ে সমগ্র রাজ্যের বৈদ্যুতিক বিল নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হয় গ্রাহক দের মনের খেদ।

অবশেষে আসাম শক্তি বিতরণ কোম্পানির তরফে এই বিল বৃদ্ধি নিয়ে যে যুক্তি উপস্থাপন করে প্রতিটি সংবাদ পত্রে প্রকাশ করা হয়েছে  তা রীতিমতো হাস্যকর বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।এই  যুক্তি উপস্থাপন করে আসাম বিদ্যুৎ বিতরন বিভাগ জনসাধারণ কে রামঠগন দিতে চাইছে নাকি এমনটাই মনে করছেন।শেষ পর্যন্ত এই যুক্তি কতটা মনগড়া তা মাননীয় মূখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা মহাশয়ের দৃষ্টি গোচর হলে বিচক্ষণ মূখ্যমন্ত্রী জনসাধারণের দাবি কে সম্মান জানিয়ে বিদ্যুৎ বিল সংশোধন করতে বিভাগীয় আধিকারিক দের নির্দেশ প্রদান করেন।

এখানে উল্লেখ্য যে এই ধরনের যুক্তি আদিম যুগের মানুষ ও মেনে নিতে পারবে না বলে সচেতন নাগরিক গন মনে করছেন। এই প্রতিবেদক আসাম বিদ্যুৎ  বিতরন বিভাগের সংবাদ মাধ্যমে দেওয়া বয়ান ও পাঠিয়েছেন। এব্যাপারে বিদ্যুৎ গ্রাহক দের মধ্যে সচেতনতা বৃদ্ধি একান্ত প্রয়োজন বলে সময় এসেছে। এভাবেই চলছে আসাম বিদ্যুৎ বিতরন বিভাগের তুঘলকি কাণ্ড।