DIGITAL

February 5, 2023

APTCE 18538973148

লক্ষ্মীপুর পুলিশ প্রশাসনের জরুরি ঘোষণা, কুচি ধরা গুজবের উপর

লক্ষ্মীপুর থেকে অসীম রায় ২৩  শে সেপ্টেম্বর —- অবশেষে কুচি ধরা গুজবের অবসান ঘটাতে কাছাড় জেলা প্রশাসন বিশেষ ব্যবস্থা হাতে নিলো। কাছাড়ের জেলা শাসক কুচি ধরা গুজব রটনা কারি দের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা হাতে নিলেন।

আসলে কুচি ধরা নিয়ে প্রতিদিন সামাজিক মাধ্যমে ব্যাপক হারে সংবাদ পরিবেশন করা হয়েছিল, ফলে সমগ্র রাজ্যের সাথে বরাক উপত্যকায় ও এই কুচি ধরার ঘটনা এমন ভাবে ছড়িয়ে পড়ে যাতে করে সাধারণ মানুষের মধ্যে এক ধরনের আতঙ্ক সৃষ্টি হয়। কিন্তু কেউই সঠিক ভাবে দায়িত্ব নিয়ে ঘটনার সত্যতা স্বীকার করতে চাননি।সবাই কে বলতে শুনা গেছে জানতে পারলাম। আসলে কুচি ধরা এক দুষ্ট চক্রের অপ্রচার।

অবশেষে কাছাড়ের জেলা শাসক গুজবের অবসান ঘটাতে গুজব রটনা কারি দের বিরুদ্ধে ব্যবস্থা ঘোষণা করার পর এই গুজবের বিষয়ে সামাজিক মাধ্যমে আর  এমন কিছু পরিলক্ষিত হচ্ছে না, এদিকে লক্ষ্মীপুর মহকুমা প্রশাসন ও নড়েচড়ে বসে,আজ মাইক যোগে লক্ষ্মীপুর পুলিশ প্রশাসনের উদ্যোগে জনসাধারণ কে জানানো হয় এই বলে যে কোনো অপরিচিত মানুষের উপর কুচি ধরা সন্দেহে কোনো ধরনের হেনস্থা না করে স্থানীয় গ্রামরক্ষী বাহিনী ও পুলিশ প্রশাসনের কাছে খবর দেওয়ার। কুচি ধরা যে একটা গুজব তাতে কান না দিতে আহ্বান জানিয়েছেন লক্ষ্মীপুর মহকুমার পুলিশ প্রশাসন।