DIGITAL

December 5, 2022

APTCE 18538973148

বাইক দূর্ঘটনায় নিহত এক ছাত্র ও আহত অন্যজন, ঘটনা ঘটেছে লক্ষ্মীপুর থানাধীন সিঙ্গের বন্দ এলাকায়

লক্ষ্মীপুর প্রতিনিধি অসীম রায় ২রা নভেম্বর —– নিয়তির নিষ্ঠুর বিধান, লক্ষ্মীপুর থানার অন্তর্গত সিঙ্গের বন্দ এলাকায় আজ সকালে এক বাইক দূর্ঘটনায় নিহত হয় সিঙ্গের বন্দ মডেল হাই স্কুলের দশম শ্রেণীর  মোহাম্মদ ফয়সল নামের এক ছাত্র এবং গুরুতরভাবে আহত হয় সোনাই এম,সি ডি কলেজের ছাত্র আফজল হোসেন।

সুত্রে জানা গেছে আজ সকালে নিহত মোহাম্মদ ফয়সল কে প্রাইভেট টিউটরের কাছে পৌঁছে দিতে আফজল হোসেন তার এ,এস,১১ এল ১২৫৫ নাম্বার বাইক নিয়ে বাড়ি থেকে বের হয়, তার বাইকের পিছনে বসা ছিল মোহাম্মদ ফয়সল নামের দশম শ্রেণীর ছাত্র, দ্রুত গামী  বাইক টি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায় আর তাতেই বিপত্তি ঘটে, দুজনেই রাস্তায় পড়ে মারাত্মক ভাবে আঘাতপ্রাপ্ত হয়, কিছু সময়ের ব্যবধানে বাইক আরোহী ফয়সাল মৃত্যু মুখে ঢলে পড়ে,বাইক চালক আফজল হোসেন কে স্থানীয় জনতা মারাত্মক আহত অবস্থায় শিলচর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

দুর্ঘটনার খবর পেয়ে লক্ষ্মীপুর পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃত ফয়সল নামের ছাত্রের মরদেহ ময়নাতদন্তের জন্য শিলচর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত জানা গেছে আহত আফজল হোসেনের অবস্থা সঙ্কটাপন্ন অবস্থায় শিলচর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। আজকের এই দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়তেই তাদের পরিচিত মহলে শোকের ছায়া নেমে আসে।