DIGITAL

December 5, 2022

APTCE 18538973148

শারদীয় দুর্গোৎসব কমিটি গুলো কে পুরস্কৃত করলো বিহাড়া পুলিশ ফাঁড়ি ভিত্তিক শান্তি কমিটি

বিপ্লব কর চৌধুরী বিহাড়া বাজার ৬ ই নভেম্বর —– সদ্য অনুষ্ঠিত শারদীয় দুর্গাপূজা সুন্দর ও সুষ্ঠ ভাবে পালন করার জন্য বিহাড়া পুলিশ ফাঁড়ি ভিত্তিক শান্তি কমিটি তাদের সিদ্ধান্ত অনুযায়ী পূজা মন্ডপ সাজসজ্জা, প্রতিমা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী কমিটি গুলো কে পুরস্কৃত করলো আজ এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে। আজ দুপুর ১২ ঘটিকায় এই পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয় বিহাড়া দেশবন্ধু ক্লাবের প্রেক্ষাগৃহে  ।

আজ যেসব পূজা কমিটি গুলো কে পুরস্কৃত করা হয়েছে সেগুলো হলো সাজসজ্জার জন্য প্রথম পুরস্কার প্রদান করা হয় বিহাড়া রেলওয়ে স্টেশন পূজা কমিটি কে   দ্বিতীয় পুরস্কার প্রদান করা হয় ভূবনেশ্বর নগর পূজা কমিটি  কে ও তৃতীয় পুরস্কার  প্রদান করা হয় বিহাড়া শিব টিলা পূজা কমিটি কে, প্রতিমার জন্য প্রথম পুরস্কার প্রদান করা হয় বিহাড়া কালী নগর পূজা কমিটি কে, দ্বিতীয় পুরস্কার প্রদান করা হয় বাবুর বাজার কালী মন্দির পূজা কমিটি কে এবং তৃতীয় পুরস্কার প্রদান করা হয় চিত্র কোনা পূজা কমিটি কে। আইনশৃঙ্খলা রক্ষার জন্য প্রথম পুরস্কার প্রদান করা হয় দীননাথ পুর ঝুলন পুল পূজা কমিটি কে দ্বিতীয় পুরস্কার প্রদান করা হয় জলা গ্রাম পূজা কমিটি কে এবং তৃতীয় পুরস্কার প্রদান করা হয় মোহন পুর পূজা কমিটি কে।

আজকের এই পুরস্কার বিতরণ অনুষ্ঠানে পুরস্কার গুলো তুলে দেন বিহাড়া পুলিশ ফাঁড়ি ভিত্তিক শান্তি কমিটির সম্পাদক অসিত দেব সহ সদস্যরা যথাক্রমে নিবাস দাস,বিশাল সরকার,রনেন্দু চক্রবর্তী, রত্ন ময় চক্রবর্তী সহ গ্রাম রক্ষী বাহিনীর সদস্যরা এবং স্থানীয় বিশিষ্ট জনেরা।