DIGITAL

December 5, 2022

APTCE 18538973148

লক্ষ্মীপুর পৌরসভার সভাকক্ষে অনুষ্ঠিত ড্রাগ বিরোধী সচেতনতা সভার দৃশ্য

লক্ষ্মীপুর থেকে অসীম রায়ের প্রতিবেদন ১৩ ই নভেম্বর —– সর্বনাশা ড্রাগসের হাত থেকে যুব সমাজ কে রক্ষা করতে লক্ষ্মীপুর পৌর সভার ওয়ার্ড কমিশনার গুঞ্জন করের ডাকে আজ এক ড্রাগ বিরোধী সচেতনতা সভা অনুষ্ঠিত হয় লক্ষ্মীপুর পৌর সভার সভাকক্ষে।

আজকের এই সভার মুখ্য উদ্দেশ্য ছিলো কি ভাবে সর্বনাশা ড্রাগসের হাত থেকে যুব সমাজ কে রক্ষা করা যায় এবং ড্রাগস সেবনের কুফল। আজকের এই গুরুত্বপূর্ণ সচেতনতা সভায় সভাপতিত্ব করেন লক্ষ্মীপুর পৌর সভার সভাপতি মৃণাল কান্তি দাস। আজকের এই সভায় সাম্প্রতিক কালে লক্ষ্মীপুর মহকুমার বিভিন্ন স্থানে প্রচুর পরিমাণে নেশা জাতীয় দ্রব্য জব্দ হওয়ায় গভীর চিন্তা ব্যক্ত করে উপস্থিত বিশিষ্ট জনেরা তাদের বক্তব্য রাখেন। তাদের বক্তব্যে এটাই প্রকাশ পায় যে সর্বনাশা ড্রাগসের কবলে পড়ে অনেক যুবক যুবতী তাদের জীবন নষ্ট করে ফেলেছে এবং বৃদ্ধি পাচ্ছে অনেক অসামাজিক কার্যকলাপ। এভাবে সর্বনাশা ড্রাগসের বহুল ব্যবহার আগামী প্রজন্ম কে পঙ্গু করে ফেলবে।

সভায় উপস্থিত বক্তারা আরও বলেন যে এই সর্বনাশা ড্রাগসের হাত থেকে যুব সমাজ কে  রক্ষা করতে হলে সমাজের প্রত্যেক নাগরিকের দায়িত্ব নিতে হবে, প্রশাসন ও বিভিন্ন সামাজিক সংগঠন এবং সমাজের বিশিষ্ট জনেরা যদি সম্মিলিতভাবে এগিয়ে আসেন তাহলে এই সর্বনাশা ড্রাগসের হাত থেকে যুব সমাজ কে রক্ষা করা সম্ভব হবে। শুধু পুলিশ প্রশাসনের উপর হাল ছেড়ে দিলে হবে না সমাজের একজন নাগরিক হিসেবে সবার কাছেই এটা এক ভয়ঙ্কর সমস্যা।

আজকের এই সচেতনতা সভায় বক্তব্য রাখেন যথাক্রমে জীষ্ণু দত্ত, বিমলেন্দু চক্রবর্তী,মনি কান্ত সিংহ,গৌর কিশোর সিংহ, রবীন্দ্র সিংহ, হবিবুর রহমান,ও ডক্টর শুভজিৎ চক্রবর্তী প্রমুখ। আজকের এই সভায় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পৌর সভার কমিশনার অজন্তা দে সহ বিশিষ্ট সমাজ সেবী গন।