DIGITAL

February 5, 2023

APTCE 18538973148

আগামী ২০ শে ডিসেম্বর থেকে শুরু হচ্ছে বিহাড়া দেশ বন্ধু ক্লাবের সেভেন এ সাইড নৈশ ক্রিকেট প্রতিযোগিতা

বিহাড়া বাজার থেকে বিপ্লব কর চৌধুরীর প্রতিবেদন ৪ঠা ডিসেম্বর —– বরাক তথা উত্তর পূর্বাঞ্চলের নামকরা সামাজিক সংগঠন বিহাড়া দেশ বন্ধু ক্লাব এই প্রথমবারের মতো সেভেন এ সাইড নৈশ ক্রিকেট প্রতিযোগিতার আয়োজন করেছে। গতকাল ক্লাবের ক্রীড়া বিভাগের এক বিশেষ সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সুত্রে জানা গেছে আগামী ২০ শে ডিসেম্বর সন্ধ্যা সাড়ে পাঁচটায় এই সেভেন এ সাইড নৈশ ক্রিকেট প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে।দেশ বন্ধু ক্লাবের বিপরীত দিকের  মাঠে এই খেলা অনুষ্ঠিত হবে, গতকাল ক্লাবের কার্যকরী কমিটির সদস্য ও ক্রীড়া বিভাগের সদস্যরা মাঠ পরিদর্শন করেন।এই নৈশ ক্রিকেট প্রতিযোগিতায় অংশ গ্রহণ কারি বিজয়ী দলকে নগদ ২০ হাজার টাকা পুরস্কার প্রদান করা হবে এবং রানার্স আপ দলকে নগদ ১০ হাজার টাকা পুরস্কার প্রদান করা হবে, তাছাড়াও সেভেন এ সাইড সেভেন অভার লাইট ভিকি বল ও ম্যান অব দ্যা ম্যাচ এ  ও  পুরস্কার প্রদান করা হবে, এখানে উল্লেখ্য যে এই সব পুরস্কার প্রদান করা হবে শুধু মাত্র সেমিফাইনাল ও ফাইনাল খেলায়।

আয়োজক সংগঠনের তরফে প্রবেশ মূল্য ধার্য করা হয়েছে ১ হাজার পাঁচ শত টাকা।এই সেভেন এ সাইড নৈশ ক্রিকেট প্রতিযোগিতায় অংশ নিতে ইচ্ছুক দলকে নিম্নলিখিত মোবাইল ফোন নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। ক্রীড়া সম্পাদক – রণেন্দু –  ৯৪৩৫২১৩২৯৫, মনাশীষ — ৬০০৩৫৬৯৭১০ টিটন – ৬০০১৬৪৩১২১ মুন- ৮৬৩৮১২০৪২৬ নবম — ৯৩৬৫৪২৮৪৫৭ দীপ- ৮৬৩৮২১৯৯৫৮ পলি – ৯৮৬৪২৯৪১৭২