DIGITAL

February 4, 2023

APTCE 18538973148

বিন্না কান্দি জগাই মথুরা উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ে অরুণ স্মরণে শোকসভা

লক্ষ্মীপুর থেকে অসীম রায়ের প্রতিবেদন ১০ ই জানুয়ারি —- বিশিষ্ট প্রসুতি চিকিৎসক অরুন পালের প্রয়াণে সমগ্র লক্ষ্মীপুর বাসী জনগণ শোকাহত।আজ তাঁর স্মরণে বিন্না কান্দি জগাই মথুরা উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ে এক স্মৃতি চারণ সভা ও শোক সভা অনুষ্ঠিত হয়।

আজ অপরাহ্ন ১ ঘটিকায় এই বিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শিল্প জিত পালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রয়াত বিশিষ্ট প্রসুতি চিকিৎসক অরুন পালের ছাত্র জীবন থেকে শুরু করে বরাক উপত্যকার চিকিৎসা জগতে প্রবেশ করে যে সুনাম অর্জন করেছিলেন তা নিয়ে প্রয়াত চিকিৎসকের শিক্ষক দূর্গা কান্ত পাণ্ডে, প্রয়াতের বাল্য বন্ধু তথা এই জগাই মথুরা উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক বাদ্রী নাথ রায়, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক কে, বীরেন্দ্র সিংহ এবং বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষ শিল্প জিত পাল তাদের বক্তব্য তুলে ধরেন।

প্রয়াত বিশিষ্ট প্রসুতি চিকিৎসক অরুন পাল চিকিৎসা সেবা ছাড়া ও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশ নিতেন। তিনি ২০১৮ ইং সালে তাঁর প্রয়াত বোন বিথিকা পালের নামে একটি ট্রাস্ট গঠন করে এই বিদ্যালয়ের মাধ্যমিক পরীক্ষায়  প্রথম বিভাগে উত্তীর্ণ তিন জন ছাত্র কে ছাত্র বৃত্তি প্রদান করে আসছিলেন। অমায়িক স্বভাবের জন্য সবার কাছে জনপ্রিয় ছিলেন।

আজকের এই শোক সভায় তাঁর বিদেহী আত্মার চির শান্তি কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং উনার পরিবারের সদস্যদের সমবেদনা জ্ঞাপন করেন উপস্থিত বিশিষ্ট জনেরা ও ছাত্র ছাত্রী গন। আজকের এই সভায় সিদ্ধান্ত গ্রহণ করা যে শীঘ্রই তাঁর স্ত্রীর সাথে দেখা করে এ শোক বার্তা তুলে দেওয়া হবে। এই খবর জানিয়েছেন জগাই মথুরা উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ শিল্প জিত পাল।