DIGITAL

February 5, 2023

APTCE 18538973148

২৬শে জানুয়ারি পালন নিয়ে লক্ষ্মীপুর মহকুমা প্রশাসনের সভা

অসীম রায় লক্ষ্মীপুর ১৩ ই জানুয়ারি —- আগুন্তক প্রজাতন্ত্র দিবস যথাযোগ্য মর্যাদা সহকারে উদযাপন করা নিয়ে আজ  দুপুর ১২-৩০ মিনিটে  লক্ষ্মীপুর মহকুমা প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত হয় এক সভা। ভারপ্রাপ্ত মহকুমা শাসক সুদীপ কুমার নাথের পৌরহিত্যে অনুষ্ঠিত সভায় লক্ষ্মীপুর মহকুমার সকল সরকারি কর্মকর্তাদের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় লক্ষ্মীপুর আর্ল হাইয়ার সেকেন্ডারি স্কুলের সারদা চরণ খেলার মাঠে সরকারি ভাবে জাতীয় পতাকা উত্তোলন করার সিদ্ধান্ত নেওয়া হয়।

এই দিবস উপলক্ষে বিভিন্ন কার্য সুচী হাতে নেওয়া হয়েছে,ঐ দিন ভোর ৫-৩০ মিনিটে জন সংযোগ বিভাগের মাইক যোগে দেশাত্মবোধক সঙ্গীত প্রচার করা হবে, তারপর শহীদ বেদীতে মাল্যদান সহ সরকারি ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হবে। এছাড়া হাসাপাতালের রোগীদের মধ্যে ফলমূল বিতরণ করা হবে।ঐ দিনের অনুষ্ঠান সুচীতে সাংস্কৃতিক অনুষ্ঠান কে রাখা হয়েছে।

বিকাল ৩ ঘটিকায় এক ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হবে উক্ত ম্যাচে অংশ গ্রহণ করবে লক্ষ্মীপুর পূর্ব প্রেস ক্লাব বনাম লক্ষ্মীপুর মহকুমা প্রশাসনের কর্মকর্তারা , সন্ধ্যার সময় সরকারি ও বেসরকারি ভবনে আলোকসজ্জা করা হবে। আজকের এই সভায় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার জয় খৃষ্টিনা নামলাই ও লক্ষ্মীজয় গগৈ , সার্কেল অফিসার জনাথন ভাইপে পৌরসভার সভাপতি মৃণাল কান্তি দাস,সহ সভাপতি রবীন্দ্র সিংহ, লক্ষ্মীপুর থানার ওসি রাজেশ কুমার দাস, পৌর কমিশনার অজন্তা দেব সহ মহকুমার বিভিন্ন বিভাগের কর্মকর্তারা। এছাড়া অংশ গ্রহণ করেন বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্যরা সহ বিশিষ্ট জনেরা।